BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

মালাইকা নয়, অর্জুন কাপুরের হাতের নতুন ট্যাটুতে কার নাম?

Published by: Suparna Majumder |    Posted: June 21, 2021 6:26 pm|    Updated: June 21, 2021 6:26 pm

Bollywood actor Arjun Kapoor new tattoo for special person | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিরোনাম পড়ে নিশ্চয়ই ভাবছেন, তাহলে কি এবার মালাইকা (Malaika Arora)-অর্জুনের (Arjun Kapoor) সম্পর্ক ফিকে হতে শুরু করল! তাহলে কি মালাইকা আরবাজ খানের পর এবার অর্জুনকেও ছাড়তে চলেছেন! এসব গল্প তৈরি হওয়ার আগে ব্যাপারটা একটু খোলসা করা যাক।

[আরও পড়ুন:‘প্রকৃত ভালবাসা বিরল’, নুসরতের বেবি বাম্পের ছবি পোস্টের পরই যশের ইনস্টা স্টোরি নিয়ে গুঞ্জন]

গপ্পোটা হল, অর্জুন কাপুরের হাতের নতুন ট্যাটু নিয়ে। সম্প্রতি অর্জুন কাপুর তাঁর ইনস্টাগ্রামে আপলোড করেছেন একটি ভিডিয়ো। আর সেই ভিডিওতে দেখা গিয়েছে, অর্জুন তাঁর ডান হাতে ‘A’ খোদাই করেছেন। ভিডিও দেখে প্রথমে নেটিজেনদের মগজেব নানা গাল-গল্প এলেও, ভিডিওর নীচে অর্জুন স্পষ্ট লিখেছেন, এই ট্যাটু আসলে কার নামে।

তা কী লিখলেন অর্জুন?

ইনস্টাগ্রামে ভিডিয়ো আপলোড করে অর্জুন লিথলেন, সে এখন আমার হাতের কাছে! অর্জুনের লেখা এই সে দেখে প্রথমে অল্প হলেও চমকে গিয়েছিলেন সবাই। অল্পতেই ভাবতে শুরু করেছিলেন অর্জুনের জীবনে বুঝি ‘A’ নামের নতুন কারও আগমণ ঘটেছে। তবে ভুল ভাঙতে একেবারেই দেরি হয়নি। কারণ, পরের লাইনেই অর্জুন পুরো সাসপেন্সের হাওয়া পরিষ্কার করে দিলেন। স্পষ্টই লিখে দিলেন, কোনও নতুন প্রেম নয়, বরং বোন অনশূলার নামেই হাতে ট্যাটু করেছেন অর্জুন। বোনের সঙ্গে সব সময় কানেকটেড থাকার জন্যই অর্জুনের এরকম দার্শনিক সিদ্ধান্ত।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

এর আগেও অর্জুন ট্যাটু করিয়েছেন হাতে। এর আগে অর্জুন হাতে লিখিয়ে ছিলেন, মা শব্দ। অর্জুনের হাতে আরেকটি ট্যাটু হল ল্যাটিন শব্দে লেখা। এবার ট্যাটু আকারে বোনের নামের প্রথম অক্ষর লিখে ফেললেন অর্জুন।

বোনের সঙ্গে ভীষণভাবে কানেকটেড অর্জুন। মায়ের মৃত্যুর পর খুবই ভেঙে পড়েছিলেন অর্জুন, বোনকে সামলেছেন একাই।  প্রকাশ্যেই একথা জানিয়ে ছিলেন অর্জুন। তিনি স্পষ্টই বলেছিলেন শ্রীদেবীর (Sridevi) সঙ্গে বনি কাপুরের (Boney Kapoor) বিয়ের পর থেকেই কাপুর ফ্যামিলি থেকে দুরত্ব রেখেছিলেন। বাবার দ্বিতীয় বিয়ে কখনই মেনে নিতে পারেননি তিনি। এমনকি, মায়ের মৃত্যুর পিছনে বনি কাপুরের দোষই দেখেছেন তিনি। তবে সেসব এখন ইতিহাস। শ্রীদেবীর মৃত্যুর পর, অবশেষে সম্পর্কের বরফ গলেছে। ধীরে ধীরে কাছে এসেছে অর্জুন, বনি, জাহ্নবী, খুশি কাপুরেরা। এখন তো ভাই-বোনেরা এক সঙ্গেই হইচইয়ে মেতে ওঠেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

 

যে বাবা এতদিন চক্ষুশূল ছিল অর্জুনের, সেই বনি কাপুরকে সঙ্গে নিয়েই ফাদার্স ডে-তে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অর্জুন। সঙ্গে অবশ্যই ছিলেন বনি কাপুরের তিন মেয়ে অনশূলা, জাহ্নবী, খুশি। ছবি পোস্ট করে অর্জুন লিখলেন, ‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍বাবা, মেয়েরা ও ছেলে। বাবা দিবসের নৈশভোজ। এই উজ্জ্বল হাসি প্রতিদিনের মতোই। তবে এদিন এই হাসি আরও উজ্জ্বল!

[আরও পড়ুন: ‘২০ দিনও ভালভাবে সংসার করেননি পিংকি’, স্ত্রীর বিরুদ্ধে পালটা অভিযোগ কাঞ্চনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement