Advertisement
Advertisement
Bollywood actor Vicky Kaushal and Katrina Kaif sets many rules for their wedding

Vicky Kaushal-Katrina Kaif Wedding: বিয়েতে প্রচার চান না ভিকি-ক্যাটরিনা, অতিথিদের জন্য জারি একাধিক বিধিনিষেধ

মেহেন্দি অনুষ্ঠানেও রয়েছে বিশেষ চমক।

Bollywood actor Vicky Kaushal and Katrina Kaif sets many rules for their wedding । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:December 1, 2021 2:12 pm
  • Updated:December 9, 2021 9:25 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকাদের বিয়েতে কারা আসছেন, কীরকম হচ্ছে বিয়ের আয়োজন? তা নিয়ে তো চর্চা হবেই। ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়েও উন্মাদনার শেষ নেই। হবু তারকা দম্পতিকে একঝলক দেখার জন্য উদগ্রীব তাঁদের অনুরাগীরা। সূত্রের খবর, বিয়ে নিয়ে হইচই চান না ভিক্যাট। তাঁদের ব্যক্তিগত মুহূর্ত ভাইরাল হতে দেবেন না বলেই আপাতত স্থির করেছেন দু’জনেই। সেই কারণেই আমন্ত্রিতদের জন্য বেশ কয়েকটি বিধিনিষেধও নাকি জারি করেছেন ভিকি-ক্যাটরিনা।

Vicky Kaushal

Advertisement

শোনা যাচ্ছে, কারা বিয়েতে আসছেন, তা নাকি অনুরাগীদের জানাতে চান না ভিকি-ক্যাটরিনা (Katrina Kaif)। সেই কারণেই বিয়ের দিন আমন্ত্রিতরা ছবি তুলতে পারবেন না। যদিও তারকাদের বিয়েতে ছবি তোলা কিংবা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার ক্ষেত্রে নিষেধাজ্ঞা বিশেষ নতুন নয়। যাঁরা ভিক্যাটের বিয়েতে উপস্থিত থাকবেন, তাঁরা সোশ্যাল মিডিয়ায় লোকেশন শেয়ার করতে পারবেন না। বিয়ের আসরে থাকাকালীন বাইরের কারওর সঙ্গে যোগাযোগ করতে পারবেন না আমন্ত্রিতরা। ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি শেয়ার করা যাবে না। বিয়ের যেখানে হচ্ছে, সেখান থেকে রিলস কিংবা কোনও ভিডিও করা যাবে না।

Advertisement

[আরও পড়ুন: ‘ফুল রোমিও’ মদন মিত্র, নুসরতের চ্যাট শোয়ে দিলেন প্রেমের পাঠ]

ভিক্যাটের বিয়েতে আমন্ত্রিতের তালিকা যথেষ্ট দীর্ঘ। সূত্রের খবর, দু’জনেরই সহ-অভিনেতা, পরিচালক, প্রযোজকদের নিমন্ত্রণ করার ইচ্ছা ছিল। তবে ওমিক্রনের জন্য তাঁরা নাকি বিয়ের আমন্ত্রিত তালিকায় কাটছাঁট করছেন। শোনা যাচ্ছে, আলিয়া ভাট, করণ জোহর, সলমন খান এবং কোরিওগ্রাফার বসকো মার্টিস নাকি বিয়েতে উপস্থিত থাকবেন। আমন্ত্রিতদের তালিকায় আর কে কে থাকতে পারেন, সে বিষয়ে এখনও কিছুই জানা যায়নি।

শোনা যাচ্ছে আগামী ৯ ডিসেম্বরই নাকি বি টাউনে সানাই বাজতে চলেছে। বিয়ের আসর বসছে রাজস্থানের সওয়াই মাধোপুর জেলায় অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট হোটেলে। ৬ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত সেখানেই থাকবেন তাঁরা। প্রতিদিন ৭ লক্ষ টাকা করে ভাড়া গুনতে হবে ভিকিকে।

Fort

৭ ডিসেম্বর হবে মেহেন্দি। বিয়েতে এক বিশেষ ধরনের মেহেন্দি পরবেন ক্যাটরিনা। যার দাম প্রায় এক লক্ষ টাকা। রাজস্থানের যোধপুরের পালি অঞ্চলে একেবারে ভেষজ পদ্ধতিতে ওই মেহেন্দি তৈরি হয়। তবে সব কিছুর আগে নাকি মুম্বইয়ে আইনি বিয়ে সারতে পারেন তারকা দম্পতি। তারপরই হয়তো নিজ মুখে বিয়ের কথা ধোষণা করতে পারেন ভিকি ও ক্যাট।

Katrina Kaif

[আরও পড়ুন: আচমকাই গাউন সরে দেখা গেল স্তন, ক্যামেরার সামনে পোশাক বিভ্রাট মালাইকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ