BREAKING NEWS

১৪ শ্রাবণ  ১৪২৮  শনিবার ৩১ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

খালি গায়েই ইশানকে ভাল লাগে! প্রেম নিয়ে খুল্লমখুল্লা অভিনেত্রী অনন্যা পাণ্ডে

Published by: Suparna Majumder |    Posted: June 24, 2021 5:50 pm|    Updated: June 24, 2021 5:50 pm

Bollywood Actress Ananya Panday on rumoured boyfriend Ishaan Khatter | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই তো সবে বলিউডে পা দিয়েছেন। আর বলিপাড়ায় এসেই প্রেমের গুঞ্জনে সুপারহিট চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা পাণ্ডে (Ananya Panday)। শাহিদ কাপুরের (Shahid Kapoor) ভাই অভিনেতা ইশান (Ishaan Khatter) খট্টরের সঙ্গে প্রেমের সম্পর্কে মজে গুঞ্জনপাড়ায় অনন্যার যাওয়া আসা লেগেই রয়েছে। আর এবার তো সেই গুঞ্জনে নিজেই সিলমোহর দিয়ে ফেললেন অনন্যা। ইঙ্গিতে বুঝিয়ে দিলেন, আর কেউ নন, হ্যান্ডসাম ইশানের প্রেমেই আজকাল হাবুডুবু খাচ্ছেন তিনি।

[আরও পড়ুন : ‘বিগ বস’-এর নতুন সিজনে একসঙ্গে দেখা যাবে সুশান্তের দুই প্রেমিকা রিয়া ও অঙ্কিতাকে!]

ইশানের সঙ্গে অনন্যার প্রেমের গুঞ্জন শুরু হয়, গত বছরের শেষ থেকেই । হুট করে কাউকে কিছু না জানিয়ে, মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন দু’জনে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও শেয়ার করেছিলেন ইশান ও অনন্যা দু’জনেই। তা থেকেই আরও জোরাল হয় প্রেমের গুঞ্জন। আর এবার তো নিজে মুখেই অনন্যা স্বীকার করে ফেললেন, ইশানকে ঠিক কতটা ভাল লাগে তাঁর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনন্যা জানান, ‘আমি ইশানের ইনস্টাগ্রামের দিকে তাকিয়েই বসে থাকি। ইশানকে মাঝে মাঝেই বলি ইনস্টাগ্রামকে আরও বেশি চমকপ্রদ করে তুলতে হবে। আর এর জন্য ইশানকে নিয়মিত খালি গায়ে, পেশি দেখিয়ে ছবি আপলোড করতে হবে। কারণ, ইশানকে এভাবেই বেশি ভাল লাগে আমার।’

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ (Student of The Year 2) ছবি থেকেই বলিউডে পা রাখেন অনন্যা। এরপর কার্তিক আরিয়ানের (Kartik Aaryan)সঙ্গে ‘পতি পত্নী অউর ওহ’ (Pati Patni Aur Woh) ছবিতে আলাদা করে নজর কাড়েন তিনি। ইশান খট্টরের সঙ্গে ‘খালি-পিলি’ (Khali Peeli)ছবিতে দেখা গিয়েছিল অনন্যাকে। ছবি বক্স অফিসে হিট না হলেও, প্রশংসিত হয়েছিল ইশান-অনন্যা জুটি।

[আরও পড়ুন : ‘বিজেমূল’-এর বন্ধুত্ব! সোহম-শ্রাবন্তীর নতুন ছবির ট্রেলার দেখে ঠাট্টা নেটিজেনদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement