BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অনুষ্কা-দীপিকার সঙ্গে একসারিতে ক্যাটরিনা, কোন ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে?

Published by: Bishakha Pal |    Posted: May 22, 2019 5:30 pm|    Updated: May 22, 2019 5:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড হোক বা টলিউড, ইদানীং অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে একটি ট্রেন্ড দেখা যাচ্ছে। অভিনেতা হিসেবে পায়ের তলার জমি শক্ত হলেই প্রযোজনার দিকে নজর দিচ্ছেন তাঁরা। বলিউডের শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, অনুষ্কা শর্মা, দীপিকা পাড়ুকোনের মতো অনেকে এই তালিকায় নাম লিখিয়েছেন। এবার ক্যাটরিনাও চাইছেন সেই তালিকায় নাম লেখাতে। সম্প্রতি অভিনেত্রী নিজেই এই ইচ্ছার কথা প্রকাশ করেছেন।

শোনা যাচ্ছে, পরের বছর নাকি প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি। ‘ভারত’ ছবিটি মুক্তি পাওয়ার পর ক্যাটের কাছে আর তেমন কোনও কাজ নেই। তখনই শুরু হবে তাঁর প্রযোজক হিসেবে হাত পাকানোর কাজ। এবছরের শেষের দিকে নাকি তাঁর প্রযোজনা সংস্থার উদ্বোধন হয়ে যাবে। একটি ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে একথা বলেওছেন ক্যাট। যদিও এনিয়ে বিস্তারিত কিছু বলেননি তিনি।

[ আরও পড়ুন: বিদেশে নয়, দেশের এই সৈকত শহরে সাত পাকে বাঁধা পড়বেন বরুণ-নাতাশা! ]

বলিউড অভিনেত্রীদের মধ্যে অনুষ্কা শর্মাকে সফল প্রযোজক বলাই যায়। প্রিয়াঙ্কা চোপড়া অবশ্য এখনও বলিউড ছবিতে টাকা ঢালেননি। আঞ্চলিক ছবিগুলো নিয়েই কাজ করছেন তিনি। কিন্তু অনুষ্কার মতো দীপিকাও প্রথম প্রযোজনা বলিউড ছবি দিয়েই করছেন। পরের বছরই প্রযোজকের তালিকায় চোখে পড়বে তাঁর নাম। মেঘনা গুলজারের ‘ছপাক’ ছবিটি প্রযোজনা করছেন তিনি। প্রযোজনার পাশাপাশি ছবিতে অভিনয়ও করেছেন দীপিকা।

ক্যাটরিনা জানিযেছেন, বলিউডের এই নারী ব্রিগেডের সঙ্গে যোগ দিতে তিনি মুখিয়ে হয়ে রয়েছেন। অনেক প্রজেক্ট নিয়ে কাজ করছেন তিনি। তার মধ্যে একটি তাঁর মনে ধরেছে। সম্ভবত সেই ছবিটি প্রযোজনা করবেন ক্যাট। তবে তাঁর হাতে অনেক ছবি রয়েছে। তার মধ্যে একটি হল ‘সত্তে পে সত্তা’-র রিমেক। অভিনেত্রী তাতে সই করেছেন কি না, তা এখনও জানা যায়নি। কিন্তু শোনা যাচ্ছে ছবিতে নাকি ফের শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে তাঁকে। এছাড়া সলমন খানের সঙ্গে একটি ছবিতেও তাঁর অভিনয় করার কথা রয়েছে। সেটি ‘টাইগার’ সিরিজের তৃতীয় ছবি। 

 [ আরও পড়ুন: ২৩ মে নির্বাচনের ফলাফল, এক মুহূর্তও মিস না করতে হলে আজ থেকে তৈরি হোন ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement