BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিদেশে নয়, দেশের এই সৈকত শহরে সাত পাকে বাঁধা পড়বেন বরুণ-নাতাশা!

Published by: Bishakha Pal |    Posted: May 22, 2019 4:45 pm|    Updated: May 22, 2019 4:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্কের কথা বহুদিন আগেই স্বীকার করেছেন বরুণ ধাওয়ান। জানিয়েছেন নাতাশা দালালের সঙ্গে প্রেম করছেন তিনি। প্রথমে অবশ্য দু’জনেই সংবাদমাধ্যমের সামনে দু’জনকেই ‘গুড ফ্রেন্ড’ বলে সম্বোধন করতেন। কিন্তু কতদিন আর সম্পর্কের কথা লুকিয়ে রাখবেন? তাই শেষমেশ সম্পর্কের কথা বলেও দেন তাঁরা। সেই সঙ্গে আভাস দেন বিয়ের।

গত বছর শেষের দিকে নাতাশার সঙ্গে সম্পর্কে থাকার কথা স্বীকার করেন বরুণ। ‘কফি উইথ করণ’-এ এসে সম্পর্কের কথা স্বীকার করেন তিনি। সরাসরি জানান নাতাশা দালালের সঙ্গে ডেট করছেন তিনি। বলেন, “আমি নাতাশাকে ডেট করছি। আমরা কাপল। আমি ওকে বিয়ে করব।” বরুণের এই বক্তব্যের পর করণ জানান, সেটি তাঁর কাছে খুব আবেগঘন একটি ব্যাপার হবে। “আমার মনে হবে আমি যেন আমার ছেলেকে দূরে পাঠিয়ে দিচ্ছি। কভি খুশি কভি গম ছবির ওই গানটা বাজাব- মেরে সাসোঁ মে তু হ্যায় সমায়া। লালী, আমি আর ডেভিডজি আরতির থালা নিয়ে দাঁড়িয়ে থাকব।” হাসতে হাসতে বলেছেন করণ। সেদিনের করণ-বরুণ সাক্ষাৎকারটা এই কারণেই হয়েছিল খুব স্পেশাল। অনেক মহিলার মন যেমন সেদিন ভেঙেছিল, তেমনই অনেক অনুরাগী খুশিই হয়েছিলেন।

[ আরও পড়ুন: কলকাতা থেকে বাংলাদেশে ফেরার সময় এই জিনিসটাই নিয়ে যান জয়া ]

তবে বিয়ে যে তিনি ডিসেম্বরেই করছেন, সেকথা কিন্তু বরুণ ঘনিষ্ঠরা ইতিমধ্যেই বলতে শুরু করে দিয়েছেন। নাতাশার বন্ধুরাও কিন্তু একই কথা বলছেন বলে খবর। কিন্তু কোথায় তাঁরা বিয়ে করবেন, তা কিন্তু এখনও ধোঁয়াশা। সাধারণত সেলেব্রিটিরা ডেস্টিনেশন ওয়েডিং করতেই অভ্যস্ত। দেশের সীমানা ছাড়িয়ে বিদেশের মাটিতেই সাত পাকে বাধা পড়তে পছন্দ করেন তাঁরা। যেমন দীপিকা-রণবীরের বিয়ের আসর বসেছিল লেক কোমোয়, অনুষ্কা-বিরাট বিয়ে করেছিলেন ইটালিতেই। কিন্তু যতদূর খবর, তাতে বরুণ-নাতাশা কিন্তু বিদেশে বিয়ে করতে যাচ্ছেন না।

তাঁদের বিয়ে নাকি হবে গোয়ায়। গোয়ার সমুদ্র সৈকতে বিচ-ওয়েডিংয়ের পরিকল্পনা করছেন তাঁরা। গোটা ধাওয়ান ও দালাল পরিবার এনিয়ে উচ্ছ্বসিত। শোনা গিয়েছে শুধুমাত্র ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়রাই নিমন্ত্রিত থাকবেন বিয়েতে। রিসেপশনে নিমন্ত্রিত থাকবেন বলিউডের সবাই। সেটি অবশ্য মুম্বইতেই হবে।

[ আরও পড়ুন: আত্মবিশ্বাসহীন মেয়ের ঘুরে দাঁড়ানোর গল্প নিয়ে আসছে ‘চপস্টিকস’ ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement