BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আসছে পি টি উষার বায়োপিক, মুখ্য চরিত্রে কে?

Published by: Bishakha Pal |    Posted: April 24, 2019 5:39 pm|    Updated: April 24, 2019 5:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক বায়োপিক হিট হওয়ার পর বলিউড পরিচালকরা এখন বায়োপিকের দিকেই ঝুঁকছে। এবছরই পর্দায় এসেছে ঝাঁসির রানির জীবন অবলম্বনে তৈরি ছবি। এছাড়া বালসাহেব ঠাকরের বায়োপিকও মুক্তি পেয়েছে একই দিনে। সামনে রয়েছে সাইনা নেহওয়ালের বায়োপিকও। এবার সেই সঙ্গে যুক্ত হয়েছে আরও এক খেলোয়াড়ের নাম। তিনি পি টি উষা। তাঁর জীবনকাহিনিও এবার উঠে আসবে পর্দায়। শোনা যাচ্ছে, অ্যাথলিটের ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।

ছবিটি পরিচালনা করার কথা রয়েছে রেবতী এস ভার্মার। এর আগে তিনি একাধিক বলিউড ছবি পরিচালনা করেছেন। কিন্তু তামিল ও মালয়ালম ছবি পরিচালনার জন্যই তিনি বেশি জনপ্রিয়। ছবির প্রধান চরিত্রদের ব্যাপারে তিনি বরাবরই খুঁতখুঁতে। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। শোনা গিয়েছে, পি টি উষার বায়োপিকের জন্য প্রথমে নাকি ক্যাটরিনার নাম ভাবেননি তিনি। তাঁর ইচ্ছে ছিল প্রিয়াঙ্কাকে নিয়ে ছবিটি তিনি বানাবেন। কিন্তু প্রিয়াঙ্কা সময় করে উঠতে পারেননি। তাঁর হাতে এখন ‘স্কাই ইজ পিংক’ ছবিটি রয়েছে। এছাড়া বিয়ের পর বিদেশেই তিনি থাকবেন বেশিরভাগ সময়। পি টি উষার বায়োপিকের জন্য সেভাবে সময় দিতে পারবেন না। তাই কার্যত বাধ্য হয়েই নাকি ক্যাটরিনার কথা ভাবতে হয় নির্মাতাদের।

[ আরও পড়ুন: গার্লফ্রেন্ড অন্তঃসত্ত্বা, বিয়ের আগে নিজেই জানালেন অর্জুন রামপাল ]

তবে অভিনেত্রী বা নির্মাতাদের তরফে এখনও কিছু জানানো হয়নি। কিন্তু সত্যিই যদি তিনি পি টি উষার বায়োপিকে অভিনয় করে, তাহলে তাঁর কেরিয়ারের জন্য এটি হবে টার্নিং পয়েন্ট। কারণ পি টি উষা ভারতের এক বিখ্যাত অ্যাথলিট। তাঁর বায়োপিকে অভিনয় করা মানে আন্তর্জাতিক মহলের দৃষ্টি আকর্ষণ করা। ক্যাটরিনা আপাতত তাঁর নতুন ছবি ‘সূর্যবংশী’র শুটিংয়ে ব্যস্ত। এই ছবিতে ক্যাটরিনার বিপরীতে অভিনয় করেছেন অক্ষয় কুমার। ছবিতে সন্ত্রাস দমন শাখার এক মুখ্য আধিকারিকের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। চরিত্রের নাম ‘বীর সূর্যবংশী’। ‘সূর্যবংশী’ মুক্তি পাবে ২০২০ সালের ইদে।

[ আরও পড়ুন: মোদির বায়োপিক প্রভাবিত করবে ভোটারদের, মেনে নিল কমিশন ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement