BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জল্পনা সত্যি করে কংগ্রেসেই যোগ দিলেন অভিনেত্রী উর্মিলা মাতণ্ডকর

Published by: Bishakha Pal |    Posted: March 27, 2019 3:14 pm|    Updated: April 17, 2019 6:06 pm

Bollywood actress Urmila Matondkar joins Congress

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটযুদ্ধে তারকাদের আসরে নামাতে কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছে প্রায় সব রাজনৈতিক দল। টলিউডের একাধিক তারকা বিভিন্ন দলের হয়ে টিকিট পেয়েছেন। বলিউডের শিল্পা শিণ্ডে, জয়া প্রদার মতো অনেকে এবছর লোকসভা নির্বাচনের আগে রাজনৈতিক দলে যোগ দেন। সেই তালিকায় নবতম সংযোজন উর্মিলা মাতণ্ডকর। বুধবার কংগ্রেস প্রেসিডেন্ট রাহুল গান্ধীর উপস্থিতিতে দলে যোগ দেন তিনি। তবে তিনি এবছরই নির্বাচনে লড়বেন কিনা, বা লড়লেও কোন কেন্দ্র থেকে ভোটে দাঁড়াবেন, তা নিয়ে এখনও কিছু স্থির হয়নি।

জল্পনা বেশ কয়েকদিন থেকেই চলছিল অভিনেত্রী উর্মিলা মাতণ্ডকর নাকি কংগ্রেসে যোগ দেবেন। কিন্তু অভিনেত্রীর তরফ থেকে কোনও উচ্চবাচ্য করা হয়নি। মু্ম্বইয়ের প্রাক্তন কংগ্রেস সভাপতি সঞ্জয় নিরুপম এবং অভিনেত্রী উর্মিলার পরিবারের সদস্যদের তরফ থেকেও কোনওরকম উত্তর মেলেনি। অভিনেত্রীর ঘনিষ্ঠ ব্যক্তিরাও এপ্রসঙ্গে কোনও মন্তব্য করেননি।

[ আরও পড়ুন:  মহানায়িকার জন্মদিন নিয়ে ‘রাজনীতি’, মুনমুনকে কটাক্ষ বাবুলের ]

উত্তর মুম্বই কেন্দ্রে গত নির্বাচনে যদিও গেরুয়া পতাকা উড়েছিল, তবুও উল্লেখ্য যে এই অঞ্চল বরাবরই হাতের দখলে। একাধিকবার এই কেন্দ্র থেকে নির্বাচনী লড়াই জিতেছে কংগ্রেস। সূত্রের খবর, উর্মিলা এই কেন্দ্র থেকেই কংগ্রেস প্রার্থী হিসেবে দাঁড়াচ্ছেন। প্রথমত, কং-অধুষ্যিত এলাকা এবং দ্বিতীয়ত, উর্মিলার স্টার পাওয়ার, মোটের ওপর জেতার সুযোগটাও বেশি, এমন মতই পোষণ করছেন রাজনৈতিক মহলের একাংশ। আর এই কেন্দ্র অভিনেত্রীর প্রতিপক্ষ হিসেবে রয়েছেন বিজেপির গোপাল শেট্টি।

তবে অনেকে আবার মনে করছেন, স্টার স্টেটাস উর্মিলাকে তেমন বাঁচাতে পারবে না। কারণ উত্তম মুম্বই কেন্দ্র থেকে বিজেপি যাকে প্রার্থী করেছে, তিনি সেখানকারই বিদায়ী সাংসদ। তাই লড়াই হবে হাড্ডাহাড্ডি। কারণ গত বছরের জেতা সিট কোনওভাবেই হাতছাড়া করতে চাইবে না গেরুয়া শিবির। এক্ষেত্রে রাজনৈতিক মহলের একাংশের ধারণা, জিততে গেলে উর্মিলাকে অনেক কাঠখড় পোড়াতে হবে।

[ আরও পড়ুন: প্রধানমন্ত্রীর ‘যোগ্য নেতৃত্বে’ ভরসা রেখে বিজেপিতে যোগ দিলেন জয়া প্রদা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে