BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বন্ধ কথাবার্তা, বনি-কৌশানির সাত বছরের সম্পর্কে ভাঙন!

Published by: Suparna Majumder |    Posted: May 4, 2022 11:15 am|    Updated: May 4, 2022 11:16 am

Bonny Sengupta and Koushani Mukherjee are reportedly going through rough patch in relationship | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ায় ফের সম্পর্ক ভাঙার গুঞ্জন। কিছুদিন আগেই সোহিনী সরকার  (Sohini Sarkar)  ও রণজয় বিষ্ণুর প্রেমের সম্পর্কে ফাটলের খবর শোনা গিয়েছিল। এবার বনি সেনগুপ্ত (Bonny Sengupta) এবং কৌশানি মুখোপাধ্যায়ের (Koushani Mukherjee) মনোমালিন্যের খবর পাওয়া যাচ্ছে। 

Bonny and Koushani

প্রায় সাত বছরের সম্পর্ক বনি ও কৌশানির। টলিপাড়ার জনপ্রিয় এই জুটির মধ্যে নাকি বেশ কিছুদিন ধরে কথাবার্তা বন্ধ। এ বিষয়ে এক সংবাদমাধ্যমে প্রতিক্রিয়া দিতে গিয়ে আবার কৌশানি জানিয়েছেন, তিনি আপাতত কয়েকটা দিন একা থাকতে চান। অভিনেত্রীর মতে, সম্পর্কের মতের অমিল থাকলে কিছুদিন দূরত্ব বজায় রাখা উচিত। আর একা থাকা উচিত। যাতে নিজেকে চেনা যায়।

[আরও পড়ুন: ‘স্তনের ওপর ট্যাটু দেখাতেই হবে!’, ইদের শুভেচ্ছা জানাতে গিয়ে কটাক্ষের শিকার নুসরত]

যদিও কৌশানি জানিয়েছেন, তাঁর ও বনির সম্পর্ক ভাঙেনি। তেমন কিছু হলে প্রকাশ্যে অবশ্যই জানানো হবে। একই সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে আবার বনি জানান, শুটিংয়ের ব্যস্ততার কারণে সময় দিতে পারেননি বলে কৌশানি রেগে রয়েছেন। সময় সমস্ত কিছু ঠিক করে দেবে বলেই আশা অভিনেতার।

Bonny Sengupta paired with Koushani Mukherjee

২০১৫ সালে মুক্তি পায় রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারব না আমি ছাড়তে তোকে’। সেই ছবিতেই জুটি বাঁধের বনি ও কৌশানি। রুপোলি পর্দার প্রেম বাস্তবে পরিণত হতে খুব বেশি সময় লাগেনি। তারপর থেকে একাধিক জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে দু’জনকে। দুই তারকার পরিবারের মধ্যেও সম্পর্ক বেশ ভাল।

Bonny Sengupta

উল্লেখ্য, গত বিধানসভা নির্বাচনের সময় তৃণমূলের হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন কৌশানি। ওদিকে আবার আচমকা বিজেপিতে যোগ দেন বনি। তখনও দুই তারকার ব্যক্তিগত সম্পর্কে কোনও আঁচ পড়েনি। এখন গেরুয়া শিবিরের সঙ্গ ত্যাগ করেছেন বনি। কিন্তু তাঁর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে টানাপোড়েন চলছে। মনোমালিন্যের এই কালো মেঘ সরে গিয়ে আরও দুই তারকার সম্পর্ক সুমধুর হোক, এমনই কামনা অনুরাগীদের।    

[আরও পড়ুন: ‘তুলনা তো আসবেই’, ইন্দ্রনীলের ‘ফেলুদা’ হওয়া নিয়ে মুখ খুললেন টোটা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে