BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভিন্ন স্বাদে বনি-কৌশানির রোম্যান্স, প্রকাশ্যে ‘জানবাজ’-এর ট্রেলার

Published by: Sandipta Bhanja |    Posted: July 9, 2019 7:40 pm|    Updated: July 9, 2019 7:40 pm

Bony Sengupta and Koushani Mukherjee starrer ‘Jaanbaaz’ trailer released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  পরিচালকের আসনে বাবা। আর ছেলে সেই সিনেমার নায়ক। এই প্রথম পরিচালক বাবার ছবিতে অভিনয় করলেন বনি সেনগুপ্ত। টলিউড ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের বেশ কয়েক বছর হলেও বাবা অনুপ সেনগুপ্তের পরিচালনায় অভিনয় করা হয়নি বনির। তবে, সেই সুযোগ এল ‘জানবাজ’ ছবির হাত ধরে। সেই সঙ্গে সাধপূরণ হল বনিরও। আর সদ্য প্রকাশ্যে এল বাবা-ছেলে জুটির সেই ছবির ট্রেলার।

[আরও পড়ুন: আকস্মিক মৃত্যু না পরিকল্পনা মাফিক খুন? শ্রীদেবীর মৃত্যু নিয়ে প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য ]

তবে, ‘জানবাজ’-এর আরেক চমক হল রিয়েল লাইফ প্রেমিক যুগল বনি-কৌশানি এই ছবির জন্য জুটি বেঁধেছেন। ‘জানবাজ’-এ নেতিবাচক চরিত্রে দেখা যাবে বনি সেনগুপ্তকে। একদিকে খলনায়কের ডানহাত বিক্রম ওরফে বনি। যে কয়লার খনিতে কাজ করে। তবে মনের দিক থেকে খুব ভাল ছেলে। অন্যদিকে, কৌশানি মুখোপাধ্যায়কে দেখা যাবে এক মহিলা পুলিশ অফিসারের চরিত্রে। কয়লার খনি, গুন্ডামি, পালিয়ে বেড়ানো এক গুণ্ডা… আর ঘটনাচক্রে একদিন সেই মহিলা পুলিশ অফিসারের সঙ্গে দেখা হয় বিক্রমের। প্রেমে পড়ে যায় সে। ধীরে ধীরে জমে যায় পুলিশ-অপরাধীর প্রেমকাহিনি। এরপর তাঁদের সম্পর্কের উত্থান-পতনে এগিয়েছে ‘জানবাজ’-এর গল্প। কয়লা মাফিয়াদের সঙ্গে পুলিশের সংঘাত, ‘মিসম্যাচ’ জুটির প্রেমকাহিনির উপর ভিত্তি করেই এগিয়েছে ছবির গল্প।

তা বাবার পরিচালনায় কৌশানির সঙ্গে রোম্যান্স প্রসঙ্গে কী বললেন বনি? তাঁর মতে, “কৌশানি আর আমার রোম্যান্স অফ স্ক্রিন-অন স্ক্রিন দুটোতেই হিট! যেহেতু কৌশানি আমার রিল লাইফ এবং রিয়েল লাইফ পার্টনার, তাই আমাদের মধ্যেকার বোঝাপড়াও বেশ ভাল। আর সেই জন্যই আমার পক্ষে ওর সঙ্গে কাজ করাটা খুব সহজ।” আর বাবা অনুপ সেনগুপ্ত প্রসঙ্গে বনি বললেন, “ডিরেক্টর হিসেবে উনি খুব গোছানো। কোনওরকম অতিরিক্ত শট নেন না। উনি জানেন ঠিক কতটা দরকার নির্দিষ্ট কোনও দৃশ্যের জন্য। তাই সেরকম সমস্যাও হয় না সেটে।”

[আরও পড়ুন: মুসলিমের সঙ্গে প্রেম করে নিগৃহীতা বোন সুনয়না, মুখ খুললেন হৃতিক]

পুলিশ আধিকারিকের চরিত্রে এক গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন টোটা রায়চৌধুরি। ছবিতে খলনায়কের ভূমিকায় রয়েছেন সুদীপ মুখোপাধ্যায়। উল্লেখ্য, বনি-কৌশানি এর আগেও জুটি বেঁধেছেন বড়পর্দায়। তবে, এই প্রথম অনুপ সেনগুপ্তের হাত ধরে এই জুটির রোম্যান্সে মিলবে এক ভিন্ন স্বাদ। এই গল্প মাখোমাখো প্রেমকাহিনি নয়। ভিন্ন স্বাদে সাজানো হয়েছে এই ছবির চিত্রনাট্য। বেশ কিছু অ্যাকশন সিকোয়েন্সের ঝলকও মিলল ট্রেলারে। সবমিলিয়ে ‘জানবাজ’ টিম বেশ আশাবাদী এই ছবি নিয়ে। ‘জানবাজ’ মুক্তি পাচ্ছে আগস্টে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে