BREAKING NEWS

২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নন্দিনীর প্রেমের প্রস্তাব ফেরালেন বনি, ব্যাপারটা কী?

Published by: Sandipta Bhanja |    Posted: April 4, 2019 7:47 pm|    Updated: April 4, 2019 7:47 pm

Bony Sengupta starrer Bengali film Ke Tumi Nandini trailer out now

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঋত্বিকা, কৌশানির সঙ্গে আগেই জুটি বেঁধেছেন তিনি। টলিপাড়ার ফ্রেশ জুটি হিসেবে দুই ক্ষেত্রেই ফুল মার্কসের সঙ্গে শংসাপত্রে জুটেছে ভুড়ি ভুড়ি প্রশংসা। টলিউডের চকোলেট বয় বনি সেনগুপ্ত এবার নতুন নায়িকার বিপরীতে। তা কে সেই নন্দিনী?… নাম তাঁর নন্দিনী। যিনি ‘কে তুমি নন্দিনী’র মূল চরিত্র। ওটা রিল লাইফে। আর রিয়েল লাইফে নন্দিনী পরিচিত রুপসা মুখোপাধ্যায় নামে। একটু গুলিয়ে গেল তো! আসলে এই ছবির নাম ‘কে তুমি নন্দিনী‘। আর গল্পটা যাকে ঘিরে সেই মেয়েটির নামও নন্দিনী। এই ছবিতেই বনির বিপরীতে দেখা যাবে তাঁকে। ‘ফিদা’ এবং ‘টোটাল দাদাগিরি’ খ্যাত পথিকৃত বসুর পরিচালনা। টিজার এবং প্রথম গানের মুক্তিতেই সাড়া ফেলেছে বনি-নন্দিনী জুটি। পুরোদস্তুর রোম্যান্টিক ছবি। মুক্তি পেল ‘কে তুমি নন্দিনী’র ট্রেলার।

[আরও পড়ুন: ‘চুপকথা ২’ তে এক নতুন শিবাঙ্গীকে দেখতে পাবেন দর্শকরা, বললেন পার্নো ]

এক মিষ্টি প্রেমের গল্প। রাগ, অভিমান, ভালবাসার মানুষকে না পাওয়া এবং হারানোর ব্যথা- এসবই বিদ্যমান এই ছবির প্লটে। টমবয় গোছের এক মেয়ে, যে কিনা স্কুল-বাড়ি সব জায়গা মাতিয়ে রাখে। খেলাধুলো, স্কুটি নিয়ে পাড়া বেড়ানো, কথাবার্তা রকের গুরু গোছের, পরীক্ষার হলে টোকার অভ্যেস, ছেলেদের সঙ্গে পাঙ্গা নেওয়া- সবেতেই এই মেয়ে পারদর্শী। তার জন্যে বাড়িতে বকুনিও কম খায় না সে। তবে, সব বদলে যায়, নন্দিনীর ধীরে ধীরে মেয়ে হয়ে ওঠার চেষ্টা শুরু হয় যখন তার সঙ্গে আলাপ হয় আবিরের।

                                                                      নন্দিনীর চরিত্রে রুপসা মুখোপাধ্যায়

বন্ধু মারফত খোঁজ পায় আবির আর পাঁচজনের থেকে একদম আলাদা। বাইরে খুব রুক্ষ প্রকৃতির ছেলে হলেও মনের দিক থেকে নরম। অন্যায়ের বিরুদ্ধে সবসময়ে সরব। ব্যাস, অমনি আবিরের প্রেমে পড়ে নন্দিনী! ওড়না কোমড় থেকে ওঠে কাঁধে। প্রেমে হাবুডুবু খায় সে। তবে, আর পাঁচটা প্রেমের গল্পের মতো এ গল্পের গাড়ি গড়ায় না। নন্দিনীর দেওয়া প্রস্তাব প্রত্যাখ্যান করে আবির। শত চেষ্টার পরও রাজি হয় না সে। এদিকে বাড়ির লোক নন্দিনীর বিয়ে ঠিক করে অন্য জায়গায়। তারপর?… তাহলে নন্দিনীর প্রেমে কি সাড়া দেবে না আবির? পরিণতি পাবে না তাদের প্রেম? সব প্রশ্নের উত্তর পাওয়া যাবে ২৬ এপ্রিল। এদিনই মুক্তি পাচ্ছে এসভিএফ প্রযোজিত ‘কে তুমি নন্দিনী’।

[আরও পড়ুন:   জামা-হাওয়াই চপ্পলে কেমন লাগছে শুভশ্রীর ‘পরিণীতা’ লুক?]

ছবিতে বনি সেনগুপ্ত এবং রুপসা মুখোপাধ্যায় ছাড়াও অভিনয় করেছেন গৌরব চট্টোপাধ্যায়, সায়নী ঘোষ, অপরাজিতা আঢ্য, সৌরভ দাস, শংকর চক্রবর্তী। চিত্রনাট্য লিখেছেন রুদ্রনীল ঘোষ। ছবিতে সংগীতের দায়িত্বে অম্লান চক্রবর্তী। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে