BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে কোন ভূমিকায় দেখা যাবে রণবীরকে? মিলল আভাস

Published by: Bishakha Pal |    Posted: April 22, 2019 6:22 pm|    Updated: April 22, 2019 6:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অয়ন মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি নিয়ে আগ্রহ ক্রমশ বাড়ছে। বিশেষ করে রণবীর কাপুরের চরিত্রই আগ্রহের কেন্দ্রবিন্দু। কারণ ছবিতে তাঁকেই নাকি দেখা যাবে সুপার হিরোর ভূমিকায়। কিন্তু সুপার হিরো হওয়ার আগে তিনি কী ছিলেন? সম্প্রতি ফাঁস হয়েছে সেই তথ্য।

ছবিতে রণবীরের নাম শিবা। অয়ন মুখোপাধ্যায় সোশ্যাল সাইটে লিখেছিলেন, “রুমি। প্রথমটায় ও রুমি ছিল। লম্বা চুলওয়ালা রুমি। প্রথম দিকের এক লুক টেস্টের সময়ের ছবি এটা। রুমি বলেছে, জাগতির সব বস্তু এবং তোমার মাঝখানের সেতুটা হল ভালবাসা… এবং এই অনুভূতির ওপর ভিত্তি করেই ছবির প্লটে রুমির চরিত্র গঠনের কাজ এগোচ্ছিল। তবে, পরবর্তীতে এল নতুন অনুপ্রেরণা, নতুন ভাবনা… ড্রাগন পরিণত হল ‘ব্রহ্মাস্ত্র’তে.. আমরা রণবীরের নতুন হেয়ারকাট করালাম। আর রুমি হয়ে গেল শিব।” সূত্রের খবর, ছবিতে নাকি শিবাকে দেখা যাবে ডিজের ভূমিকায়। বাবার ইচ্ছার বিরুদ্ধে গিয়ে ডিস্ক জকি হতে চায়। নিজের কেরিয়ার তৈরি করতে চায়। আর পাঁচজনের মতো তার জীবনেও রয়েছে লড়াইয়ের অধ্যায়। আর এই সবের মধ্যেই সে আবিষ্কার করে তার সুপার পাওয়ার।

[ আরও পড়ুন: ‘ভারত’-এর ট্রেলারে নজর কাড়লেন সলমন, নতুন রূপে ধরা দিলেন ক্যাটরিনা ]

ছবিতে রণবীর কাপুর ছাড়াও অভিনয় করেছেন আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, মৌনী রায় ও আক্কিনেনি নাগার্জুনা। পরিচালক অয়ন মুখোপাধ্যায় বলেছিলেন, ছবিটি একেবারেই আধুনিক ছবি। কিন্তু ছবির নাম ‘ব্রহ্মাস্ত্র’ রাখার কারণ প্রাচীন ভারতের জ্ঞান, শক্তি ও ক্ষমতার কথা ছবিতে তুলে ধরা হয়েছে। ব্রহ্মার অস্ত্র হল ব্রহ্মাস্ত্র। ব্রহ্মাকে বলা হয় বিশ্বের সৃষ্টিকর্তা। তাঁর অস্ত্রের নাম অনুসারে ছবির নাম রাখার একটি বিশেষ কারণ রয়েছে। প্রাচীন জ্ঞান, শক্তি ও ক্ষমতার কথা বোঝাতে এই নামটি ব্যবহার করা হয়েছে। রণবীর কাপুর জানিয়েছেন, ছবিটি একটি অলৌকিক রোম্যান্টিক রূপকথার গল্প। অয়ন কখনও এমন কোনও চরিত্র তৈরি করেন না যার মধ্যে সত্যতা নেই। এখানেও তার ব্যতিক্রম নেই। কিন্তু অলৌকিক রূপকথার গল্পে সত্যতা কোথায়, তা নিয়ে মুখ খোলেননি অভিনেতা।

[ আরও পড়ুন: রণবীর নয়, লুকিয়ে এই অভিনেতার ঠোঁটে ঠোঁট রাখলেন দীপিকা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement