BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘ভারত’-এর ট্রেলারে নজর কাড়লেন সলমন, নতুন রূপে ধরা দিলেন ক্যাটরিনা

Published by: Bishakha Pal |    Posted: April 22, 2019 5:26 pm|    Updated: April 22, 2019 5:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগের বছরটা খুব একটা ভাল কাটেনি সলমন খানের। বক্স অফিসে হিট হলেও অনুরাগীদের মন ভরাতে পারেনি ‘রেস ৩’। তবে এবছর মনে হচ্ছে দর্শকের সেই আশা সুদে আসলে মিটিয়ে দেবেন সল্লু মিঞা। ‘ভারত’ ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর অন্তত তেমনটাই মনে করছেন ভাইজানের অনুরাগী মহল। আর করবেন না-ই বা কেন? আলি আব্বাস জাফরের সঙ্গে সলমনের আগের দু’টো ছবি- ‘টাইগার জিন্দা হ্যায়’ আর ‘সুলতান’ সুপারহিট। অতএব ‘ভারত’-ও যে সেই তালিকাতেও শামিল হতে চলেছে, তা নিয়ে বেশ আত্মবিশ্বাসী ফ্যানরা।

‘ভারত’ আসলে একজনের জীবন কাহিনি। প্রধান চরিত্রের নামেই ছবির নামকরণ করেছেন পরিচালক আলি আব্বাস জাফর। যুবক থেকে বৃদ্ধ হওয়া পর্যন্ত যে চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে ভারতকে, সেই গল্পই উঠে এসেছে পর্দায়। ট্রেলারে ধরে পড়েছে তারই একঝলক। সার্কাসের খেলোয়াড়, তেলের খনির কর্মী বা নেভি অফিসার; সলমনের একাধিক লুক উঠে এসেছিল পোস্টারে। ট্রেলারেও তার ব্যতিক্রম ঘটেনি। তবে ট্রেলারে দিশা পাটানির উপস্থিতি দেখে ছবিতে তাঁর চরিত্র সম্পর্কে বিশেষ ধারণা করা যায় না৷ নাচের দু’টি মাত্র দৃশ্যে ছাড়া তাঁকে দেখা গিয়েছে৷ তবে দিশা আর সলমন খানের অ্যাক্রোবিক নজর কাড়বে বলে মনে হচ্ছে।

[ আরও পড়ুন: রণবীর নয়, লুকিয়ে এই অভিনেতার ঠোঁটে ঠোঁট রাখলেন দীপিকা ]

ট্রেলারে নজর কেড়েছেন ক্যাটরিনা কাইফ। একটি সরকারি অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন ক্যাট। ছবিতে তাঁকে গিয়েছে একেবারে অন্য লুকে। ছবির প্রধান হিরোইন তিনিই। সুনীল গ্রোভারকেও ট্রেলারে বেশ ভাল লেগেছে। ছবিতে তিনি সলমন খানের বন্ধুর ভূমিকায় অভিনয় করবেন। এছাড়া ছবিতে রয়েছেন জ্যাকি শ্রফ, আসিফ শেখ ও নোরা ফতেহি। ট্রেলারে রয়েছে দেশভাগ, উদ্বাস্তুদের যন্ত্রণার রেশ। রযেছে স্বাধীনতা আর নেহেরুর মৃত্যুর ঘটনাও।

ছবিটি প্রযোজনা করেছেন অতুল অগ্নিহোত্রী ও ভূষণ কুমারের টি-সিরিজ। ছবিতে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। ৫ জুন, ইদের দিন মুক্তি পাবে ‘ভারত’।

[ আরও পড়ুন: দীর্ঘদিন বাদে জনসমক্ষে ‘ডিস্কো ডান্সার’, তারাপীঠ মন্দিরে পুজো দিলেন মিঠুন ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement