BREAKING NEWS

৫ আষাঢ়  ১৪২৮  রবিবার ২০ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ফ্লোরে ফিরছেন সলমন, ‘রাধে’র শুটিংয়ের জন্য গোটা একটা স্টুডিওই ভাড়া করে ফেললেন!

Published by: Sandipta Bhanja |    Posted: July 11, 2020 11:10 pm|    Updated: July 12, 2020 11:07 am

Details of Bollywood Bollywood actor Salman Khan's next movie 'Radhe'

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আনলক হওয়ার পর ফের স্বাভাবিক ছন্দে ফিরতে শুরু করেছে বলিউড। টলিউড যদিও একধাপ এগিয়ে আগেভাগেই শুটিং শুরু করে ফেলেছে। অতঃপর সলমন খানও (Salman Khan) ময়দানে নামলেন তাঁর পরবর্তী ছবি ‘রাধে’র জন্য। পানভেলের বাগান বাড়িতে লকডাউনে বসে যদিও বেশ কিছু পোস্ট প্রোডাকশনের কাজ গুছিয়ে নিয়েছেন। তবে এখনও বাকি রয়েছে ছবির প্রায় ৩০ শতাংশ শুটিং। তাই দেশ আনলক হতেই আর দেরি করলেন না সলমন! ‘রাধে’ সিনেমার শুটিংয়ের জন্য একটা গোটা স্টুডিওই ভাড়া করে ফেললেন।

প্রসঙ্গত, ২০২০ সালের ইদের ছবির প্রস্তুতি হিসেবেই ‘রাধে’র শুটিং শুরু করেছিলেন। কারণ, ইদ মানেই সলমন খানের সিনেমা। কিন্তু ওই, বিধি বাম! চলতি বছরের শুরু থেকে যেভাবে করোনা সারা বিশ্বে জাঁকিয়ে বসল, তাতে বিনোদন ইন্ডাস্ট্রির কাজ থমকে গেল! অতঃপর বাধ্য হয়েই সংশ্লিষ্ট ছবির কাজ এবং যথারীতি মুক্তিও পিছিয়ে দিতে হয়েছে ভাইজানকে।

[আরও পড়ুন: অনলাইন গেমিং স্টেশনের ফাঁদ! লক্ষাধিক টাকা খোয়ালেন অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়]

salman

লকডাউনের আগে কথা ছিল ‘রাধে’ সিনেমার একটি গান এবং বেশকিছু অ্যাকশন সিকোয়েন্সের শুটিংয়ের জন্যে গোটা টিম নিয়ে আজারবাইজান উড়ে যাবেন ভাইজান। কিন্তু করোনার প্রকোপে সেই শিডিউলও বাতিল করতে হয়েছিল তাঁকে। সূত্রের খবর, নতুন সফর নির্দেশিকায় যেসব বাধা নিষেধের কথা উল্লেখ করা রয়েছে, তাতে বিদেশে গিয়ে শুটিংয় করার কোনও প্রশ্নই ওঠে না! আর তাই বাকি অংশটা স্টুডিওর ভিতরেই শুটিংয়ের পরিকল্পনা করছেন নির্মাতারা। উপরন্তু সংক্রমণের ঝুঁকির কথা মাথায় রেখেও বাইরে শুটিং করতে চাইছেন না তাঁরা। স্টুডিওতে ক্রিউ নিয়ে শুটিং করলে এক্ষেত্রে পর্যবেক্ষণের সুবিধেও হবে অনেকটাই।

কিন্তু কবে মুক্তি পাবে সলমান খানের ‘রাধে’? শোনা যাচ্ছে, যদি অক্টোবর কিংবা নভেম্বর মাস নাগাদ সিনেমা হল খোলে, তাহলে দিওয়ালিতে মুক্তি পেতে পারে ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ (Radhe: Your Most Wanted Bhai)।

[আরও পড়ুন: CBSE’র সিলেবাস থেকে বাদ নাগরিকত্ব-ধর্মনিরপেক্ষতা! কড়া প্রতিবাদ তাপসী পান্নুর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement