BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

পুজোয় টলিপাড়ায় জোর টক্কর দেব-জিতের, আসছে দুই সুপারস্টারের সিনেমা

Published by: Akash Misra |    Posted: July 9, 2021 5:10 pm|    Updated: July 9, 2021 5:11 pm

dev and jeet new film will release on this dura Puja | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার আবহে প্রায় এক বছর ধরে সিনেমাহল বন্ধ। গত বছরের শেষের দিকে সিনেমাহল খুললেও, হুড়মুড়িয়ে করোনার প্রকোপ বাড়ায়,  স্বাস্থ্য সুরক্ষার কথা মাথায় রেখে ফের বন্ধ করে দেওয়া হয় সিনেমাহল। ফলে একের পর এক ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনতে থাকে।

সম্প্রতি প্রযোজক সংস্থা এসভিএফের তরফ থেকে পাঁচটি ছবির মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে । যার মধ্যে রয়েছে ‘মুখোশ’ (Mukhosh), ‘একান্নবর্তী’ (Ekannabarti), ‘এক্স ইকুয়ালসটু প্রেম’, (x=Prem) ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ (Kakababur Pratyabartan)। মুক্তির অপেক্ষায় রয়েছে দেবের ‘গোলন্দাজ’ (Golondaj) ও ‘টনিক’ (Tonic)। যা কিনা মুক্তি পাওয়ার কথা এবারের পুজোয়। পুজোয় দেবের দু-দুটো ছবি এবার বক্স অফিস কাঁপাবে। তবে খবরটা মোটেই দেবের একা বক্স অফিস হাতের মুঠোয় রাখা নিয়ে নয়, বরং এবার পুজোর বক্স অফিসে টলিউডের দুই সুপারস্টার দেব (Dev) ও জিতের (Jeet) টক্কর হবে দেখার মতো।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SVF (@svfsocial)

[আরও পড়ুন: জল্পনা শেষ, তৈমুরের ভাইয়ের নাম ঠিক করে ফেললেন সইফ-করিনা]

শোনা যাচ্ছে জিতের বাজি ছবিটিও নাকি মুক্তি পেতে চলেছে পুজোতেই। এই ছবির শুটিং প্রায় বহুদিন আগেই শেষ। ছবি একেবারে মুক্তির জন্য তৈরি। তবে করোনার আবহে এই ছবি মুক্তি না পাওয়ায়, এই ছবিকে পুজোর ছবি হিসেবেই মুক্তি পাওয়াতে চলেছেন জিৎ।

বক্স অফিসে দেব ও জিতের টক্কর এর আগেও হয়েছে। একই দিনে মুক্তি পেয়েছিল দেবের পাগলু ও জিতের শত্রু। দুই ছবিই বক্স অফিসে ঝড় তুলেছিল। অনুরাগীরা মনে করছেন সেই ঝড়ই ফের আসতে চলেছে ‘গোলন্দাজ’, ‘টনিক’ ও ‘বাজি’ ছবির মধ্যে দিয়ে।

দেব-জিতের এই ছবিগুলো ছাড়াও পুজোয় মুক্তি পেতে পারে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও শ্রাবন্তীর ‘কাবেরির অন্তর্ধান’। এই ছবিটি পরিচালনা করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। মুক্তি পেতে পারে অরিন্দম শীলের ‘মহানন্দা’।

[আরও পড়ুন: ‘Being Human’ নিয়ে বিপাকে সলমন, প্রতারণার অভিযোগে অভিনেতাকে তলব পুলিশের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement