BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

১১ বছরের সম্পর্কে ছেদ, স্বামীর উদ্দেশে আবেগঘন পোস্ট দিয়া মির্জার

Published by: Sandipta Bhanja |    Posted: August 1, 2019 3:49 pm|    Updated: August 1, 2019 3:49 pm

Dia Mirza announces her separation with husband Sahil Sangha

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিবাহ বিচ্ছেদের খবর বলিউডে। ১১ বছর একসঙ্গে থাকার পর বিচ্ছেদের পথে হাঁটলেন অভিনেত্রী দিয়া মির্জা এবং তাঁর স্বামী সাহিল সংঘ। দীর্ঘদিনের প্রেমজীবনে দাঁড়ি পড়ায় সাহিলের উদ্দেশে এক আবেগঘন বার্তা লিখেছেন দিয়া। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা সেই পোস্টেই নিজেদের সম্পর্কের অবস্থানের জানান দিলেন বলিউড অভিনেত্রী।

“যে ক’টা দিন আমরা একসঙ্গে থেকেছি তার জন্য আমি কৃতজ্ঞ”

“১১ বছর একসঙ্গে থেকে জীবনের সমস্ত সুখ-দুঃখ ভাগ করে নেওয়ার পর আমরা পারস্পারিকভাবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। বিচ্ছেদ সত্ত্বেও আমরা পরস্পরের বন্ধু থাকব এবং একে অপরের প্রতি আমাদের শ্রদ্ধা ও ভালবাসা বজায় থাকবে। যদিও একসঙ্গে চলার পথে জীবন আমাদের ভিন্ন রাস্তা দেখিয়েছে, তবুও যে ক’টা দিন আমরা একসঙ্গে থেকেছি তার জন্য আমি কৃতজ্ঞ”, ইনস্টাগ্রামে এমন আবেগঘন বার্তাই লিখেছেন ‘রেহেনা হ্যায় তেরে দিল মে’ অভিনেত্রী। এর পাশাপাশি দিয়া পরিবার, পরিজনদেরও ধন্যবাদ জানিয়েছেন তাঁদের এই সিদ্ধান্তে পাশে থাকার জন্য। “মিডিয়ার সদস্যদের অব্যাহত সহায়তার জন্য ধন্যবাদ জানাচ্ছি। আমাদের ব্যক্তিগত সিদ্ধান্ত এবং গোপনীয়তাকে সম্মান করার জন্য এই মুহূর্তে সবাইকে অনুরোধ করব। এই বিষয়ে আমরা আর কোনও মন্তব্য করব না” ওই পোস্টে একথাও উল্লেখ করেছেন দিয়া মির্জা। উল্লেখ্য, তাঁদের সম্পর্কের তিক্ততা কিন্তু কোনও দিনই প্রকাশ্যে আসেনি। তাই বোধহয় দিয়ার এহেন আবেগঘন বার্তায় ভক্তরা দুঃখপ্রকাশ করছেন।  

[আরও পড়ুন: হানিমুন মুডে নবদম্পতি নুসরত-নিখিল, কোথায় বেড়াতে গেলেন সাংসদ? ]

‘লাভ ব্রেকআপ জিন্দেগি’… জীবন তো এতে থেমে থাকে না। দিয়ার ক্ষেত্রেও তাই। ২০১১ সালের ঠিক এই ছবির সেটেই দিয়ার সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছিল সাহিলের। সেই সম্পর্কের গড়িয়েছিল পরিণয় পর্যন্ত। তারও আগে ২০০৮ সালের কথা। এক ছবির চিত্রনাট্য পড়তে গিয়ে আলাপ হয়েছিল দু’জনের। সেখান থেকেই ধীরে ধীরে বন্ধুত্ব। বিয়ের পরিকল্পনা থাকলেও নিকটাত্মীয়ের অসুস্থতার কারণে দু’বার পিছিয়ে গিয়েছিল তাঁদের বিয়ে। এরপরই ২০১৪ সালে ‘হায়দ্রাবাদি রাজকন্যে’ দিয়া আর্য সমাজের রীতি মেনে স্বপ্নের বিয়ে সেরেছিলেন দীর্ঘদিনের প্রেমিক সাহিল সংঘর সঙ্গে। কিন্তু অবশেষে সেই সম্পর্কে দাঁড়ি পড়ল। সাঙ্গ হল তাঁদের ১১ বছরের সম্পর্ক।   

[আরও পড়ুন: ‘দুর্গা দুর্গেশ্বরী’র জগদম্বার সঙ্গে পরিচয় করালেন দুর্গারূপী সন্দীপ্তা]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dia Mirza (@diamirzaofficial) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে