BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

যৌন হেনস্তার মামলা থেকে অব্যাহতি বিকাশের, ফিরছেন পরিচালনায়

Published by: Bishakha Pal |    Posted: June 1, 2019 7:06 pm|    Updated: June 1, 2019 7:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক বিকাশ বহেলের উপর ওঠা যৌন হেনস্তার অভিযোগ মিথ্যে বলে জানাল অভ্যন্তরীণ তদন্ত কমিটি। শনিবার তাঁকে ক্লিনচিট দেওয়া হয়। এর ফলে ‘সুপার ৩০’ পরিচালনা করতে তাঁর আর কোনও বাধা নেই। শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি পরিচালকের দায়িত্ব হাতে নিতে চলেছেন তিনি।

বিকাশ বহেলের আইনজীবী হিতেশ জৈন জানিয়েছেন, কোনও যৌন হেনস্তার মামলায় দুটি রাস্তা থাকে। প্রথমত, সত্যি মিথ্যে যাচাইয়ের জন্য একটি অভ্যন্তরীণ কমিটি গঠন করা হয় আর দ্বিতীয়ত, নির্যাতিতা কোনও আইনি অভিযোগ দায়ের করেন। বিকাশের ক্ষেত্রে টুইটারে অভিযোগ তুলেছিল মানুষ। কিন্তু #MeToo-র ক্ষেত্রে কোনও মামলারই আইনি তদন্ত হয়নি। সোশ্যাল মিডিয়ায় এই ধরনের খবর ছড়ানো হয়েছে বলে অভিযোগ তোলেন তিনি। বিকাশের ক্ষেত্রে এসবের কোনও প্রয়োজনই ছিল না। রিলায়েন্স এন্টারটেনমেন্টের অভ্যন্তরীণ তদন্ত কমিটি তাঁকে ক্লিনচিট দিয়ে দিয়েছে। আর তাঁর ‘সুপার ৩০’ পরিচালনা আটকানোর প্রশ্ন নেই।

[ আরও পড়ুন: আত্মীয়ের বিয়েতে যোগ দিতে শহরে গৌরী খান ও মেয়ে সুহানা ]

প্রসঙ্গত, পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে #MeToo অভিযোগ তুলেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তিনি বলেন, ‘কুইন’ ছবির সময় তাঁর পোশাকের ভিতর হাত ঢোকানোর চেষ্টা করেছিলেন পরিচালক। এরপরেই বিকাশ বহেলের বিরুদ্ধে সরব হন বলিউডের একাধিক সেলিব্রিটি। বিকাশ বহেলের বিরুদ্ধে মুখ খোলেন পরিচালক অনুরাগ কাশ্যপ। ঘটনার জন্য ক্ষমা চান তিনি। লেখেন, ঘটনার সময় তাঁরা বিকাশকে প্রোডাকশন হাউসে ঢুকতে দেননি।

ফ্যান্টম ফিল্মসের পার্টনারশিপ ভাঙার পিছনে যে বিকাশ অন্যতম কারণ তা ঠারেঠোরে বুঝিয়েও দেন অনুরাগ, বিক্রমাদিত্য ও মধু। তাঁর শাস্তির দাবিতে সরব হয়েছেন অভিনেতা হৃতিক রোশনও। টুইটারে তিনি স্পষ্ট লেখেন, বিকাশের সঙ্গে তিনি কাজ করতে চান না। যাঁর বিরুদ্ধে এমন একটি অভিযোগ উঠেছে, তাঁর সঙ্গে কাজ করতে ইচ্ছুক নন অভিনেতা। এরপরই বিকাশের বিরুদ্ধে অভ্যন্তরীণ তদন্ত কমিটি বসানো হয়। কমিটি তার বক্তব্য প্রকাশ করেছে সম্প্রতি। অভিযোগ থেকে বিকাশকে অব্যাহতি দিয়েছে তারা।  

[ আরও পড়ুন: মেগানপু্ত্র আর্চিকে দেখতে গেলেন প্রিয়াঙ্কা, দিলেন বহুমূল্যের উপহারও ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement