BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দিওয়ালিতেই মুক্তি পাবে ‘লক্ষ্মী বম্ব’, মোশন পোস্টার প্রকাশ করে জানালেন অক্ষয়

Published by: Suparna Majumder |    Posted: September 16, 2020 8:01 pm|    Updated: September 16, 2020 8:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক মহালয়ার (Mahalaya) আগের দিনই উৎসবের মরশুমের বড় ঘোষণাটি করে দিলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। জানিয়ে দিলেন নিজের আসন্ন ছবি ‘লক্ষ্মী বম্ব’-এর (Laxmmi Bomb) মুক্তির তারিখ। ৯ নভেম্বর ডিজনি প্লাস হটস্টার মাল্টিপ্লেক্সে মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত সিনেমাটি। ছবির মোশন পোস্টার শেয়ার করে জানালেন বলিউডের খিলাড়ি।

[আরও পড়ুন: বলিউডে নতুন জুটি! কামব্যাক ছবিতে শাহরুখের বিপরীতে তাপসী পান্নু?]

২০১১ সালে মুক্তি পাওয়া হরর কমেডি ঘরানার তামিল ছবি ‘কাঞ্চনা’র (Kanchana) অফিশিয়াল রিমেক ‘লক্ষ্মী বম্ব’। নিজের পরিচালনায় ও প্রযোজনায় সেই ছবিতে অভিনয় করেছিলেন দাক্ষিণাত্যের তারকা রাঘব লরেন্স (Raghava Lawrence)। রাঘবই ‘লক্ষ্মী বম্ব’-এর পরিচালক। ২০১৯ সালের জানুয়ারি মাসে ছবি তৈরির কথা ঘোষণা করা হয়েছিল। অক্ষয় নায়িকা হিসেবে কিয়ারা আডবানীকে (Kiara Advani) বাছা হয়। ছবিতে রয়েছেন তুষার কাপুর, শারদ কেলকর, অশ্বিণী কালসেকরের মতো অভিনেতা-অভিনেত্রীরা।

২০১৯-এর ২২ এপ্রিল অক্ষয় ও কিয়ারার সঙ্গে শুটিং শুরু করেন রাঘব লরেন্স। শুটিংয়ের মাঝে খবর রটে, অক্ষয় কুমারের সঙ্গে মতপার্থক্য হওয়ায় নাকি পরিচালনার দায়িত্ব ছেড়ে দিয়েছেন রাঘব লরেন্স। পরে রাঘব জানান, তিনিই পরিচালক হিসেবে সিনেমার কাজ সম্পূর্ণ করবেন। চলতি বছরের মার্চ মাসে দুবাইয়ের বুর্জ খালিফায় (Burj Khalifa Dubai) অক্ষয়-কিয়ারা জুটির সঙ্গে একটি গানের দৃশ্যের শুটিংয়ের পর কাজ শেষ করেন রাঘব। লকডাউনের মধ্যেই ছবি পোস্ট প্রোডাকশনের অনেকটা কাজ শেষ করা হয়।

২২ মে সিনেমা হলে ‘লক্ষ্মী বম্ব’-এর মুক্তি পাওয়ার কথা ছিল। করোনা সংকটের (CoronaVirus) জেরে তা সম্ভব হয়নি। পরে ডিজনি প্লাস হটস্টারের (Disney+Hotstar) ভারচুয়াল কনফারেন্সে অক্ষয় জানান OTT প্ল্যাটফর্মেই মুক্তি পাবে সিনেমাটি। সেই মুক্তির দিন বুধবার ঘোষণা করলেন বলিউডের খিলাড়ি। মোশন পোস্টারের ক্যাপশনে এটিকেই নিজের দিওয়ালি রিলিজ হিসেবে ব্যাখ্যা করলেন।

[আরও পড়ুন: করোনা কালে বিপর্যস্ত বিনোদন জগৎ, সংসদে সরকারি ত্রাণের আরজি নুসরত জাহানের ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement