BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা কালে বিপর্যস্ত বিনোদন জগৎ, সংসদে সরকারি ত্রাণের আরজি নুসরত জাহানের

Published by: Suparna Majumder |    Posted: September 16, 2020 5:37 pm|    Updated: September 16, 2020 6:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আনলক ৪ (Unlock-4) শুরুর সময় থেকেই সিনেমা হলগুলি খোলার দাবিতে সরব দেশের বিভিন্ন প্রান্তের বিনোদন জগতের তারকারা। ‘আনলক সিনেমা সেভ জবস’ (#UnlockCinemaSaveJobs) হ্যাশট্যাগ দিয়ে তাতে শামিল হয়েছেন বাংলার তারকারাও। এবার সংসদে বিনোদন জগতের জন্য ত্রাণের আরজি জানালেন অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেস (TMC) সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। জানালেন করোনাকালে (CoronaVirus) বিনোদন জগতের বিপর্যয়ের কথা।

লোকসভার বাদল অধিবশনে (Parliament monsoon session) বুধবার করোনা সংকটের (COVID-19) আবহে বিনোদন জগতের বিপুল ক্ষতির কথা তুলে ধরেন নুসরত। জানান, মার্চ মাস থেকে কাজ বন্ধ থাকার ফলে বহু মানুষের রোজগার বন্ধ হয়ে গিয়েছে। সারা দেশের প্রচুর মানুষ বিনোদন জগতের সঙ্গে যুক্ত। অর্থাভাবে তাঁদের সংসার চালানো দায় হয়ে গিয়েছে। সাংসদ হিসেবে তিনি যতটা সাহায্য করতে পারেন তা করেছেন। কিন্তু সব সম্ভব হয়নি। বিপর্যয়ের সময় শিল্পী, কলাকুশলীদের পাশে কেন্দ্র সরকারের দাঁড়ানো উচিত। সকলের জন্য ত্রাণ প্যাকেজের (#ReliefPackages) ব্যবস্থা করার আরজি জানান অভিনেত্রী-সাংসদ।

[আরও পড়ুন: ‘বলিউড নিয়ে কুৎসা শুনব না’, রবি কিষেণকে কটাক্ষ করে বিরোধীপক্ষ জয়ার পাশে হেমা]

নিউ নর্মালে অনেক দিন ধরেই সিনেমা হলগুলি খোলার আবেদন জানিয়ে চলেছে মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া (Multiplex Association Of India)। সুরক্ষাবিধির প্রস্তাবনা দেওয়া সত্ত্বেও এখনও হল খোলার অনুমতি সরকারের পক্ষ থেকে দেওয়া হয়নি। সিনেমা হলগুলি খোলার আবেদন ইতিমধ্যেই জানিয়েছেন দেব (Dev), মিমি চক্রবর্তী, অঙ্কুশ-সহ অন্যান্য টলিউড তারকারা। তাঁদের মতো নিজের সংসদের ভিডিওটি টুইটারে শেয়ার করে তাতেও ‘আনলক সিনেমা সেভ জবস’ হ্যাশট্যাগ দিয়েছেন নুসরত। বন্ধু তথা সহ-সাংসদের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty)।   

 

[আরও পড়ুন: বলিউডে নতুন জুটি! কামব্যাক ছবিতে শাহরুখের বিপরীতে তাপসী পান্নু?

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement