BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘রক্ষাবন্ধন’ ছবির প্রচারে কেঁদে ভাসালেন অক্ষয় কুমার! ব্যাপারটা কী?

Published by: Akash Misra |    Posted: August 5, 2022 2:02 pm|    Updated: August 5, 2022 4:42 pm

Emotional Akshay Kumar cries at sister's message for him on Superstar Singer | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অক্ষয় কুমারের নতুন ছবি ‘রক্ষাবন্ধনে’র মুক্তি সামনেই। আপাতত, এই ছবির প্রচারেই ব্যস্ত অক্ষয় কুমার। তবে এই প্রচারের মাঝেই নিজের বোনের প্রতি আবেগপ্রবণ হয়ে উঠলেন অক্ষয়। বোনের কাছ থেকে পাওয়া এক ভিডিও বার্তা দেখে রীতিমতো কেঁদে ভাসালেন বলিউডে আক্কি কুমার। ভেসে গেলেন ছোটবেলার নস্ট্যালজিয়ায়।

বিষয়টা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি জনপ্রিয় রিয়্যালিটি শো সুপারস্টার সিঙ্গার ২-তে ‘রক্ষাবন্ধন’ (Raksha Bandhan) ছবির প্রোমোশনে হাজির হয়েছিলেন অক্ষয়। সেখানে খুদে গায়করা একে একে গাইছিলেন রাখি স্পেশ্যাল গান। ঠিক সেই সময়ই স্ক্রিনে ভেসে ওঠে অক্ষয়ের বোন অলকার ভিডিও বার্তা। ভিডিওতে ফুটে ওঠে অক্ষয় ও তাঁর বোনের ছবির কোলাজ। সেই ভিডিও বার্তাতেই অক্ষয়কে তাঁর বোন জানান, ‘১১ অগস্ট রাখি। তুমি সবসময় আমার পাশে থেকেছো, তা ভাল হোক বা খারাপ। একজন বাবা হিসেবে, বন্ধু হিসেবে, ভাই হিসেবে তোমাকে পাশে পেয়েছি। সবকিছুর জন্য অনেক ধন্যবাদ তোমাকে।’ বোনের মুখে একথা শুনে শোয়ের মাঝেই কেঁদে ফেললেন অক্ষয়। তারপর বললেন, বোন জন্মানোর পর কীভাবে বদলে গিয়েছিল তাঁদের জীবন এবং সঙ্গে অক্ষয় জানালেন, দাদা-বোনের সম্পর্ক খুবই মধুর ও মূল্যবান। ভগবানকে ধন্যবাদ, অলকার মতো বোন পেয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘লাল সিং চাড্ডা’র পর এবার ‘ডার্লিং’, আলিয়ার ছবিকে বয়কটের ডাক নেটিজেনদের ]

অক্ষয় কুমার। তিনি বলিউডের খিলাড়ি কুমার (Akshay Kumar)। মুক্তির কয়েক দিনের মধ্যেই কোটি কোটি টাকার ব্যবসা করে তাঁর ছবি। কিন্তু সম্প্রতি বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছে তাঁর দু’টি ছবি। ‘বচ্চন পাণ্ডে’র পর দর্শকরা পৃথ্বীরাজ রূপে অক্ষয়কে দেখেও চূড়ান্ত হতাশ। তবে এবার ‘রক্ষাবন্ধন’ ছবি দিয়ে বক্স অফিস ফের রাজত্ব করার আশা করছেন অক্ষয়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

দীর্ঘ প্রতীক্ষার পর আনন্দ এল রাই পরিচালিত ফ্যামিলি ড্রামা ‘রক্ষাবন্ধন’ (Raksha Bandhan) আসছে সিনেমার পর্দায়। চার বোনের দাদা অক্ষয় কুমার। দাদার উপরই বোনেদের বিয়ের দায়িত্ব। মধ্যবিত্ত পরিবারে বোনেদের বিয়ে দেওয়া মানেই উঠে আসে পণপ্রথার প্রসঙ্গ। কতখানি পরিশ্রম করে মাথার ঘাম পায়ে ফেলে যে সেই অর্থ জোগাড় হয় পাত্রীর পরিবারকে, তা তাদের থেকে আর ভাল কে জানবে। সংসারের দায়িত্বের চাপে কখনও কখনও নিজের ভালবাসাকেও দূরে সরিয়ে রাখতে হয়। আর চার বোনের দাদার ভূমিকায় এভাবেই ধরা দিয়েছেন অক্ষয় (Akshay Kumar)। বোনেরা রাখি পরিয়ে দাদার দীর্ঘায়ু কামনা করে। আর দাদার রাখি পরা হাত বোনেদের মাথা স্পর্শ করে আশীর্বাদ ও সুরক্ষিত রাখার প্রতিজ্ঞা নিয়ে। সেই প্রতিজ্ঞাই ‘রক্ষাবন্ধন’ ছবিতে পালন করবেন অক্ষয়।

[আরও পড়ুন: শাহরুখ নয়, মন্নত কেনার প্ল্যান ছিল সলমনের! গোপন তথ্য ফাঁস করলেন অভিনেতা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে