Advertisement
Advertisement
Vikas Dubey

গ্যাংস্টার বিকাশ দুবের কাহিনি এবার বড়পর্দায়, পরিচালনায় হনসল মেহতা

কাকে সবচেয়ে ভাল মানাবে বিকাশ দুবের চরিত্রে?

Film on gangster Vikas Dubey Will be directed by Hansal Mehta
Published by: Suparna Majumder
  • Posted:August 10, 2020 10:50 pm
  • Updated:August 10, 2020 11:22 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “সিনেমার গল্পই তো দেখছি বাস্তবে ঘটছে!” কানপুরের কুখ্যাত ‘ডন’ বিকাশ দুবের (Vikash Dubey) এনকাউন্টারের পর টুইটারে এমনটাই লিখেছিলেন তাপসী পান্নু  (Taapsee Pannu)। প্রযোজক সন্দীপ কাপুর (Sandeep Kapur) টুইটে মনোজ বাজপেয়ীকে (Manoj Bajpai) বিকাশ দুবের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। ‘গ্যাংস অফ ওয়াসেপুর’-এর সর্দার খান টুইটারে স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন তিনি বিকাশ দুবের ভূমিকায় অভিনয় করছেন না। তবে বিকাশ দুবের কাহিনি নিয়ে সিনেমা হচ্ছে। আর তা পরিচালনা দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন মনোজ অভিনীত ‘আলিগড়’-এর পরিচালক হনসল মেহতা (Hansal Mehta)।

[আরও পড়ুন: ‘সুশান্ত ইস্যুতে অকারণে আমায় কাঠগড়ায় তুলছে মিডিয়া’, ফের সুপ্রিম কোর্টের দ্বারস্থ রিয়া]

৬০ টি মামলায় অভিযুক্ত বিকাশ দুবে যোগী প্রশাসনের ঘুম কেড়ে নিয়েছিল। তাকে ধরতে গিয়ে আট পুলিশ কর্মী নিহত হয়েছিলেন। এরপরই বিকাশের খোঁজে  শুরু হয় তল্লাশি। বিকাশের একের পর এক সহকারীকে এনকাউন্টারে খতম করে যোগী প্রশাসনের পুলিশ। পুলিশের ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, মধ্যপ্রদেশের উজ্জয়িনীর মহাকাল মন্দির থেকে বিকাশকে গ্রেপ্তার করা হয়। কিন্তু কানপুর পৌঁছানোর আগেই পুলিশের গাড়ি উলটে যায়। সেই সুযোগ নিয়ে পালানোর চেষ্টা করে বিকাশ। পুলিশ কর্মীদের লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। পালটা গুলিতে মৃত্যু হয় তার। রিপোর্টে দাবি করা হয়, মোট ছ’টি গুলি লেগেছিল বিকাশের শরীরে। তিনটি শরীর ফুঁড়ে বেরিয়ে গিয়েছিল। অতিমাত্রায় রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে জানানো হয় রিপোর্টে। তবে ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই ফেক এনকাউন্টারের দাবিতে সোশ্যাল মিডিয়ায় অনেকে বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাপসী পান্নুও মন্তব্য থেকে বিরত থাকেননি।

Advertisement

এরই মধ্যে বিকাশের কাহিনি সিনেমার পর্দায় তুলে ধরার কথা জানা যায়। প্রযোজক শৈলেশ আর সিং (Shaailesh R Singh) ছবিটি তৈরি করবেন। যার পরিচালনার দায়িত্ব নিজের কাঁধে নিয়েছেন হনসল মেহতা। ২০১৮-এ রাজকুমার রাওকে (Rajkummar Rao) নিয়ে ‘ওমের্তা’ তৈরি করে সমালোচকদের প্রশংসা পেয়েছিলেন হনসল মেহতা। ২০১৯-এর হনসল পরিচালিত ‘দ্য অ্যক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এ অভিনয় করেছিলেন অনুপম খের (Anupam Kher) এবং অক্ষয় খান্না (Akshay Khanna)। এবার বিকাশ দুবে চরিত্রে কাকে নেবেন পরিচালক? সেই প্রশ্নের উত্তর চিত্রনাট্য সম্পূর্ণ হওয়ার পরই মিলবে।

Advertisement

[আরও পড়ুন: ‘মুভি মাফিয়াদের তোষামোদকারী’, কঙ্গনার নিশানায় এবার বহিরাগত আয়ুষ্মান খুরানা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ