BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৭  রবিবার ২৪ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ওয়েব সিরিজে তৃতীয় লিঙ্গের চরিত্রে মিলিন্দ সোমন, নজর কাড়লেন আগাম ঝলকে

Published by: Suparna Majumder |    Posted: December 5, 2020 8:03 pm|    Updated: December 5, 2020 8:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোখে কাজল। মুখে সিঁদুর মাখানো। নাকে নাকছাবি। ১০ নভেম্বর ইনস্টাগ্রাম প্রোফাইলে এমনই ছবি আপলোড করেছিলেন মিলিন্দ সোমন (Milind)। ক্যাপশনে জানিয়েছিলেন। খুব তাড়াতাড়ি এই লুক সম্পর্কে আরও তথ্য জানাবেন। তাই জানালেন শনিবার অর্থাৎ ৫ ডিসেম্বর। ওয়েবের পর্দায় তৃতীয় লিঙ্গের মানুষের চরিত্রে অভিনয় করছেন মিলিন্দ। প্রকাশ করলেন সেই ঝলক।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Milind Usha Soman (@milindrunning)

অল্ট বালাজি (Alt Balaji) ও জি ফাইভের (Zee5) যৌথ উদ্যোগে তৈরি নতুন ওয়েব সিরিজ ‘পৌরষপুর’ (Paurashpur)। পৌরাণিক প্রেক্ষাপটে কাল্পনিক এক সাম্রাজ্যের কাহিনি তুলে ধরা হয়েছে সিরিজে। তাতে বরিস নামের এত তৃতীয় লিঙ্গের মানুষের চরিত্রে অভিনয় করছেন মিলিন্দ। সেই লুক শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “এমন কোনও চরিত্র আগে কখনও করিনি… পৌরষপুরের জগতে তৃতীয় লিঙ্গের মানুষদের সবসময়ই অধিকারের লড়াই চলতে থাকে। নজরকাড়া ব্যক্তিত্বের পাশাপাশি একজন বুদ্ধিমান মানুষ। বরিসের চরিত্রের নানা দিকের সাক্ষী থাকুন”।

[আরও পড়ুন: আচমকাই স্থগিত ‘তীরন্দাজ শবর’ ছবির শুটিং, কারণ জানালেন পরিচালক অরিন্দম শীল]

একতা কাপুর প্রযোজিত সিরিজে মিলিন্দ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন হিন্দি টেলিভিশনের হার্টথ্রব শাহির শেখ (Shaheer Sheikh), প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী শিল্পা শিণ্ডে (Shilpa Shinde) এবং অন্নু কাপুর (Annu Kapoor)। এছাড়াও দেখা যাবে পৌলমী দাস, ফ্লোরা সাইনি, সাহিল সালাথিয়া, লাল আদিত্যর মতো টেলিভিশন ও ওয়েবের চেনা মুখেদের। নভেম্বর মাসেই প্রকাশ্যে এসেছিল সিরিজের সামান্য ঝলক।

 

নভেম্বরের এই আগাম ঝলকে লিঙ্গ বৈষম্যের পাশাপাশি প্রেম, পরিণয়, যৌনতা, বিশ্বাসঘাতকতা, সমকামের মতো বিষয়গুলি প্রকাশ্যে এসেছে। রবিবার প্রকাশ্যে আসবে সিরিজের আরও একটি টিজার। সেকথাও জানানো হয়েছে সোশ্যাল প্ল্যাটফর্মে।   

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ALTBalaji (@altbalaji)

[আরও পড়ুন: ‘কোভিড-১৯ ভ্যাকসিন কবে আসবে, কেউ বলতে পারেন?’ প্রশ্ন ছোট্ট যুবানের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement