BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘এবার পাপের সাজা মিলবে!’ প্রাণনাশের হুমকি পেলেন প্রাক্তন এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে

Published by: Akash Misra |    Posted: August 19, 2022 12:29 pm|    Updated: August 19, 2022 1:49 pm

Ex-NCB officer Sameer Wankhede gets death threat on Twitter | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় প্রাণনাশের হুমকি পেলেন প্রাক্তন এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে। সম্প্রতি টুইটারে আমন নামের এক ব্যক্তি প্রাণনাশের হুমকি দিলেন সমীর ওয়াংখেড়েকে। টুইট করে সেই ব্যক্তি লেখেন, ‘তুমি যা করেছ, তার জন্য তোমাকে শাস্তি পেতে হবে। তোমাকে শেষ করে দেব।’ টুইটারে প্রাণনাশের হুমকি পেয়ে ইতিমধ্যেই পুলিশে অভিযোগ দায়ের করেছেন সমীর ( Sameer Wankhede)। গোটা ঘটনার তদন্ত চলছে। কোথা থেকে এই টুইট করা হয়েছে, তাঁর খোঁজও নিচ্ছে পুলিশ।

প্রসঙ্গত, ২০২১ সালের ২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে এনসিবি হানার নেপথ্যে ছিলেন সমীর ওয়াংখেড়ে। সেখান থেকেই আটক করা হয় আরিয়ান খানকে। তার ঠিক পরের দিন অর্থাৎ ৩ অক্টোবর আরিয়ানকে গ্রেপ্তার করা হয়। ওয়াংখেড়ের নেতৃত্বেই আরিয়ান মামলার তদন্ত শুরু হয়। তারপর একাধিকবার আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে যায়। টানা ২৬ দিন জেলে কাটিয়ে জামিন পান আরিয়ান। মূলত, আরিয়ান মাদককাণ্ডের পর থেকেই খবরে আসেন সমীর ওয়াংখেড়ে।

[আরও পড়ুন: ‘আমি এসবে ভয় পাই না’, কলকাতায় এসে ‘বয়কট বলিউড’ বিতর্কে মুখ খুললেন তাপসী পান্নু]

আরিয়ান মামলাকে (Aryan Case) প্রভাবিত করতেই তাঁকে ফাঁসানো হচ্ছে, এই অভিযোগ আগেই করেন সমীর ওয়াংখেড়ে। আরিয়ান মামলা ধামাচাপা দিতে ২৫ কোটি টাকা ঘুষ চেয়েছেন তিনি, এমন খবরও ছড়ায়। এরপরই মুম্বই পুলিশ কমিশনারকে সুরক্ষা চেয়ে চিঠি লেখেন সমীর ওয়াংখেড়ে। আরিয়ান মামলা থেকে সরাতে যে কোনও অজুহাতে তাঁকে গ্রেপ্তার করা হতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেন তিনি। পাশাপাশি খোলা চিঠিতে এনসিবি কর্তা অভিযোগ করেন, তাঁকে ও তাঁর পরিবারের সদস্যদের অযথা সম্মানহানি করা হয়েছে। তাঁর বোন ও প্রয়াত মাকেও ছাড়া হচ্ছে না বলে অভিযোগ এনসিবি কর্তার। এরপরই আবার সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ ওঠে। টাকার বিনিময়ে সাক্ষী কেনার অভিযোগও আনা হয়। এরপরই শোনা যায়, সমীরের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। ‘সমীর বরাবরই অন্য়ায়ের বিরুদ্ধে গর্জে ওঠেন। এই কারণে অনেক সময়ই বিপদে পড়েন তিনি। সমীরের এই ধরনের আচরণই অনেককে বিচলিত করে। আমার মনে হয় এনসিবি থেকে সমীর সরে দাঁড়ালে অনেকেই বেঁচে যাবেন।’

[আরও পড়ুন: ‘পাঠান’ ছবির বয়কটকে চ্যালেঞ্জ শাহরুখ অনুরাগীদের, সোশ্যাল মিডিয়ায় নতুন ট্রেন্ড ‘প্রথম দিন, প্রথম শো’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে