BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

‘হিন্দু বিরোধী’ বিতর্কের মাঝেই প্রকাশ্যে ‘আশ্রম চ্যাপ্টার ২’র ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: October 29, 2020 5:20 pm|    Updated: October 29, 2020 5:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘হিন্দু বিরোধী’ বিতর্কের মাঝেই প্রকাশ্যে এল প্রকাশ ঝা পরিচালিত, ববি দেওল (Bobby Deol) অভিনীত ক্রাইম ড্রামা সিরিজ ‘আশ্রম চ্যাপ্টার ২’র (Aashram Chapter 2) ট্রেলার। সাধুই কি অসাধু চক্রের পাণ্ডা? রক্ষকই কি ভক্ষক? এই প্রশ্নই উসকে দিল সিরিজের নতুন পর্বের এই আগাম ঝলক।

[আরও পড়ুন:করোনার জের, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব পিছিয়ে দিলেন মুখ্যমন্ত্রী]

চলতি বছরের আগস্ট মাসেই ‘আশ্রম’ (Aashram) সিরিজের প্রথম অধ্যায় প্রকাশ্যে এসেছিল। যেখানে মূলত বাবা নিরালার (ববি দেওল) দলিত-নিচু জাতের মানুষের ত্রাতা হিসেবে দেখানো হয়েছিল। কিন্তু শেষে তাঁর ভাল মানুষের মুখোশ খুলতে শুরু করেছিল। নিজের ভক্ত ‘সত্তি’র সুন্দরী স্ত্রী ববিতাকে নেশায় আচ্ছন্ন করে তাঁকে ধর্ষণ করছেন মন্টি ওরফে বাবা নিরালা। এর পরের কাহিনিই তুলে ধরা হয়েছে ‘আশ্রম চ্যাপ্টার ২’। যার এই আগাম ঝলকে একদিকে যেমন সত্তির স্ত্রী ববিতার ধূসর দিক প্রতিফলিত হয়েছে, অন্যদিকে পম্মির চরিত্রের বিশ্বাসের দেওয়াল ভাঙতে শুরু করেছে। এরই মধ্যে ছদ্মবেশে আশ্রমে গিয়ে পৌঁছেছে ইন্সপেক্টর উজাগর সিং।

ইতিমধ্যেই প্রকাশ ঝা  (Prakash Jha) পরিচালিত সিরিজের বিরুদ্ধে সরব হয়েছে নেটদুনিয়ার একাংশ। পরিচালককে ‘হিন্দু বিরোধী’ আখ্যা দেওয়া হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়েছে ‘প্রকাশ ঝা অ্যাটাকস হিন্দু ফেথ’ (#PrakashJhaAttacksHinduFaith)।

 

এই বিতর্কের মাঝেই ১১ নভেম্বর থেকে এম এক্স প্লেয়ারে (MX Player) দেখা যাবে ‘আশ্রম চ্যাপ্টার ২’র নতুন এপিসোডগুলি। ববি দেওল ছাড়াও সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন চন্দন রায় সান্যাল, ত্রিধা চৌধুরী, দর্শন কুমার, অনুপ্রিয়া গোয়েঙ্কা, তুষার পাণ্ডে, অদিতি পোহাঙ্কর।  

[আরও পড়ুন: ফের বড়পর্দায় ক্রাইম থ্রিলার নিয়ে হাজির শাহরুখ! ঘোষণা করলেন নতুন ছবির নাম]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement