১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাবার আবার বিয়ে? ভিডিও দেখে মাথায় হাত দিতিপ্রিয়ার, তারপর…

Published by: Suparna Majumder |    Posted: November 22, 2022 9:16 pm|    Updated: November 22, 2022 9:31 pm

Here is why Ditipriya Roy's hand on her head after watching a video on Mobile | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে মোবাইল। তাতে ভিডিও। আর তা দেখেই অবাক দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। স্বগোক্তির মতো মুখ থেকে বেরিয়ে এল একটিই প্রশ্ন, বাবার আবার বিয়ে? 

Ditipriya 1

ব্যাপারটা কী? একটু খোলসা করে বলা যাক। আসলে নিজের অনস্ক্রিন বাবার বিয়ে খবরে অবাক হয়েছেন দিতিপ্রিয়া। যিনি আর কেউ নন, খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। ইদানীং তাঁর বিয়ের খবরেই সরগরম টলিপাড়া। কার সঙ্গে বিয়ে হচ্ছে প্রসেনজিতের, তাও ইতিমধ্যেই অনেকে জেনে গিয়েছেন।  কারণ আগামী শুক্রবারই ‘প্রসেনজিৎ ওয়েড ঋতুপর্ণা’  (Prosenjit Weds Rituparna) সিনেমার মুক্তি। আর তার প্রচারের জন্যই মজা করে ভিডিও আপলোড করেছেন দিতিপ্রিয়া। 

[আরও পড়ুন: দাম্পত্য সুখ নাকি নীরবতায়! দুর্বল গল্পে ভরাডুবি হল কৌশিক-অপরাজিতার ‘কথামৃত’র]

ভিডিওর শুরুতেই দিতিপ্রিয়াকে মোবাইলে ভিডিও দেখতে দেখা যাচ্ছে। ভিডিও দেখা অবাক হয়ে ক্যামেরার সামনে অভিনেত্রী বলেন, ‘বাবার আবার বিয়ে?’। তারপরই মাথায় হাত দেন। এরপরই আবার অন্য একটি ঘরে দিতিপ্রিয়াকে দেখা যায়। সেখানে ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। প্রথমে তাঁদের রোম্যান্টিক মেজাজে বাধা দেওয়ার চেষ্টা করলেও পরে তাঁদের সঙ্গেই নেচে ওঠেন বাংলা টেলিভিশনের ‘রানিমা’। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

চলতি বছরের ১৭ জুন সিনেমা হলে মুক্তি পেয়েছিল সৌভিক কুণ্ডু পরিচালিত ছবি ‘আয় খুকু আয়’। ছবিতে প্রসেনজিতের মেয়ে বুড়ির ভূমিকায় অভিনয় করেছিলেন দিতিপ্রিয়া। সেই মেজাজই তিনি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা‘র এই প্রচার ভিডিওয় বজায় রেখেছেন। ছবির কাহিনি অবশ্য আবর্তিত হয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এক মহিলা ফ্যানকে কেন্দ্র করে। যে চরিত্রে অভিনয় করেছেন ইপ্সিতা মুখোপাধ্যায়। ইপ্সিতার স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন ঋষভ বসু। কিন্তু প্রসেনজিৎ ও ঋতুপর্ণা জুটিকে ছবিতে দেখা যাবে কিনা, তা জানা যাবে আগামী শুক্রবার। অর্থাৎ ছবির মুক্তির পর।

[আরও পড়ুন: কেন বাড়ির সামনে ‘হিরেখচিত’ নেমপ্লেট লাগিয়েছেন শাহরুখ? জবাব দিলেন গৌরী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে