BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শুটিং ফ্লোরে ফিরলেন নুসরত, বিয়ের পর প্রথম ছবির কাজ সাংসদের

Published by: Sandipta Bhanja |    Posted: August 16, 2019 12:16 pm|    Updated: August 16, 2019 12:16 pm

Honeymoon period over, Nusrat Jahan returns to shooting floor

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বিয়ে-রিসেপশন, মালদ্বীপের চোখ ধাঁধানো ডেস্টিনেশনে হানিমুন সেরে সদ্য নুসরত জাহান দেশে ফিরেছেন। রাজনীতি-সংসার সামলে যারপরনাই ব্যস্ত এখন তৃণমূলের এই নবনির্বাচিত তারকা সাংসদ। তা রাজনীতির ময়দানে এভাবে সক্রিয় হওয়ার জন্য কি বিসর্জন দিলেন নিজের অভিনেত্রী সত্ত্বাকে? এমন গুঞ্জন কিন্তু টলিউডের অন্দরে শোনা যাচ্ছিল। তবে বলে রাখি, আজ্ঞে না! রাজনীতিতে যোগ দেওয়ার পর এমন প্রশ্ন একাধিকবার উঠলেও সেসব নিয়ে সেভাবে মুখ খোলেননি অভিনেত্রী। তবে তাঁর নতুন সংসার, সংসদীয় এলাকার দায়িত্ব সবকিছু সামলেই নুরসত জাহান জৈন এবার ফিরলেন শুটিং ফ্লোরে। 

[আরও পড়ুন: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস! নোবেলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ কিশোরীর]

সাংসদ হওয়ার পর প্রথমবার পাভেলের ছবি দিয়েই ফের কাজে ফিরছেন নুসরত, দিন কয়েক আগেই এখবর অবশ্য মিলেছিল। ছবির নাম ‘অসুর’। নুসরতের বিপরীতে দেখা যাবে টলিউডের দুই বাঘা অভিনেতাকে – আবীর চট্টোপাধ্যায় এবং জিৎ। পরিচালক পাভেল তাঁর আগামী ছবির ব্যাপারে নিশ্চিত করলেও নুসরত এই প্রসঙ্গে কোনওরকম মন্তব্য করেননি। তবে হাজারও জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পর অবশেষে তৃণমূল সাংসদ নুসরত পরিচালক পাভেলের হাত ধরে ফিরলেন শুটিং ফ্লোরে।

মঙ্গলবার অর্থাৎ ১৩ আগস্ট শহরতলীর এক স্টুডিওতে শুরু হয়েছে ‘অসুর’-এর কাজ। ঘনিষ্ঠ সূত্রের খবর, এদিন সন্ধে ৬টা নাগাদ অভিনেত্রী স্টুডিওতে আসেন। এবং রাত ১০টা নাগাদ কাজ সেরে বেরিয়ে যান। তবে আবীর এবং জিৎ যদিও বেশ রাত অবধিই ছিলেন ফ্লোরে। ছবির বিষয়বস্তু? ভারতীয় শিল্পকলা-সংস্কৃতির ইতিহাসে প্রখ্যাত ভাস্কর রামকিংকর বেইজকে শ্রদ্ধার্ঘ জানিয়ে পাভেল তৈরি করছেন তাঁর ‘অসুর’কে।

[আরও পড়ুন: এবার ওয়েব সিরিজে হাত পাকাতে চলেছেন বিরসা দাশগুপ্ত, প্রযোজনায় পরমব্রত]

‘অসুর’ প্রসঙ্গে পরিচালক পাভেল বললেন, ‘অসুর’ তিন বন্ধুর প্রেম-ভালবাসার কাহিনি। তবে তাঁদের সম্পর্কের নেপথ্যে এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে আর্ট বা তাঁদের শিল্পকলা। জিৎ একেবারে অন্যরকম লুকে ধরা দেবে এই ছবিতে। যেই অবতারে তাঁকে আগে দর্শকরা দেখেননি। কিগন, বোধি এবং অদিতি তিন বন্ধুকে নিয়ে এগোবে ছবির গল্প। কিগনের চরিত্রে রয়েছেন জিৎ, বোধির চরিত্রে আবির চট্টোপাধ্যায় এবং অদিতির চরিত্রে নবপরিণীতা নুসরত জাহান জৈন।” ছবির সংগীতের দায়িত্বে রয়েছেন নচিকেতা এবং অমিত-ইশান। শিল্প নির্দেশনায় আনন্দ আঢ্য। কলকাতা ও বোলপুরে ছবির শুটিং হবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে