BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘মুখ্যমন্ত্রী হতে চাই না, উন্নয়নই কাম্য’, রাজনীতিতে পা রাখার আগেই ঘোষণা রজনীকান্তের

Published by: Bishakha Pal |    Posted: March 12, 2020 2:19 pm|    Updated: March 12, 2020 3:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জয়ললিতার প্রয়াণের পর থেকেই জল্পনা শোনা যাচ্ছিল এবার হয়তো রাজনীতিতে আসবেন রজনীকান্ত। সম্ভবত এতদিনে সেই জল্পনা বাস্তবায়িত হতে চলেছে। পরের বছর তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচন। সম্ভবত তার আগেই নিজের দল ঘোষণা করবেন থালাইভা। তবে তিনি কখনও নিজেকে মুখ্যমন্ত্রীর কুরসিতে দেখতে চান না। সম্প্রতি একটি সাংবাদিক বৈঠকে এমনটাই জানিয়েছেন রজনীকান্ত।

[ আরও পড়ুন: করোনার আতঙ্কে বাতিল বঙ্গবন্ধুর বায়োপিকের শুটিং, মাথায় হাত নির্মাতাদের ]

২০১৭ সালে শোনা গিয়েছিল রজনীকান্ত নাকি একটি রাজনৈতিক দল তৈরি করবেন। কিন্তু তারপর আর কোনও উচ্চবাচ্য নেই। কিছুদিন আগে সংবাদ সংস্থা ANI-কে দেওয়া সাক্ষাৎকারে রজনীকান্ত জানান, “CAA নিয়ে দেশের মানুষকে ভুল বোঝানো হচ্ছে। এই আইনে দেশের মুসলিমদের কোনও ক্ষতি হবে না। দেশভাগের সময় এঁরা ভারতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তাঁদের সিদ্ধান্তকে প্রতিটি ভারতীয় সম্মান করেন। তাই CAA’র জন্য দেশের একটি মুসলিমের কোনও ক্ষতি হলে, আমি সবার আগে রুখে দাঁড়াব।” একইসঙ্গে তিনি NPR-এর স্বপক্ষেও সরব হন। তখন অনেকেই ভেবেছিলেন হয়তো এবার বিজেপিতে যোগ দেবেন থালাইভা। কিন্তু এদিন সাংবাদিক বৈঠকে সেই জল্পনা নস্যাৎ করে দিলেন অভিনেতা।

সাংবাদিক বৈঠকে রজনীকান্ত জানান তিনি এবার সত্যিই রাজনীতিতে প্রবেশ করতে চলেছে। তবে তাঁর দল কবে ঘোষণা করবেন, তা জানা যায়নি। এমনকী দলের নামও জানাননি তিনি। তবে বৈঠকে তিনি স্পষ্ট করে দিয়েছেন, তিনি রাজনৈতিক দল ঘোষণা করলেও মুখ্যমন্ত্রী কোনওদিন হবেন না। তাঁর দল জিতলে অন্য কাউকে তিনি ওই পদের জন্য মনোনীত করবেন। তিনি শুধু তামিলনাড়ুর উন্নতি চান, এর বেশি আর কিছু চাই না তাঁর। জানিয়েছেন থালাইভা। তিনি আরও বলেছেন, জয়ললিতা ও করুণানিধির পর রাজ্যের রাজনীতিতে একটি শূন্যস্থান তৈরি হয়েছে। সেটি পূরণ করতে শিক্ষিত সমাজে এগিয়ে আসার বার্তা দিয়েছেন তিনি। দল গঠন করতে তরুণ প্রজন্মকে আহ্বান জানান থালাইভা।

[ আরও পড়ুন: শুটিংয়ের ফাঁকে ‘তেজস্বিনী’র অনুষ্ঠানে ‘বব বিশ্বাস’, কলকাতা পুলিশের প্রশংসায় পঞ্চমুখ অভিষেক বচ্চন ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement