BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বুধবার ২১ অক্টোবর ২০২০ 

Advertisement

বলি তারকাদের ‘মাদকাসক্তি’র অভিনব প্রতিবাদ! ‘বোল্ড’ ভিডিও পোস্ট শার্লিন চোপড়ার

Published by: Suparna Majumder |    Posted: October 12, 2020 5:56 pm|    Updated: October 12, 2020 5:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক যোগ নিয়ে তোলপাড় গোটা দেশ। কিছুদিন আগেই জামিন পেয়েছেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। রিয়ার ভাই সৌভিক এখনও জেলে। মাদক যোগের বিরুদ্ধে সরব হয়েছেন শার্লিন চোপড়াও (Sherlyn Chopra)। কিছুদিন আগেই শার্লিন দাবি করেছিলেন কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) ম্যাচের আফটার পার্টিতে বাথরুমে ক্রিকেটার এবং সুপারস্টারদের স্ত্রী’দের কোকেন সেবন করতে দেখেছিলেন তিনি। এবার মাদক সেবনের প্রতিবাদ জানাতে স্বল্পবসনা হয়ে ভিডিও পোস্ট করলেন নেটদুনিয়ার তারকা।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

बॉलीवुड के “सितारे” माल और नशीली पदार्थों का सेवन करके मुरझा रहे हैं.. अंग प्रदर्शन के नाम पर केवल हड्डियों का प्रदर्शन करते हैं, शायद इसलिए समाज के ठेकेदारों को कोई दिक़्क़त नहीं होती है उनके अंग प्रदर्शन से। हम प्रोटीन का सेवन करते हैं, व्यायाम और योगा करके अपनी बॉडी को फ़िट बनाते हैं, अपने स्तन, पेट और नितंब को अच्छी तरह से टोन करते हैं.. ये सारी मेहनत करने के बाद जब हम अंग प्रदर्शन करते हैं, तो समाज के ठेकेदारों को बड़ी दिक़्क़त होने लगती है। वे हमें सभ्यता और संस्कृति के पाठ पढ़ाने लगते हैं.. क्या सभ्यता और संस्कृति के पाठ माल का सेवन करने वालों को नहीं सिखाए जाते??? कब तक चलेगा ये दोगलापन??? आख़िर कब तक???

A post shared by Sherlyn Chopra (@sherlynchopra) on

[আরও পড়ুন: অনুমতি ছাড়াই হায়দরাবাদ গণধর্ষণ নিয়ে ছবি! রামগোপাল বর্মাকে তোপ নির্যাতিতার পরিবারের]

শরীরে নামমাত্র বস্ত্র রয়েছে শার্লিনের। যেটুকু রয়েছে তাও এতটাই স্বচ্ছ যে বিনাবাধায় চোখে পড়ছে তাঁর বক্ষ যুগল। নিজের এই ভিডিওর ক্যাপশনে শার্লিন লিখেছেন, “মাল ও নেশাদ্রব সেবন করে বলিউড তারকারা আচ্ছন্ন হয়ে পড়ছেন। শরীর বদলে শুধু হাড় প্রদর্শন করেন, তাই বোধহয় সমাজের নীতিপুলিশদের ওদের শরীর দেখানোয় কোনও আপত্তি নেই। আমি প্রোটিন খাই। শরীরচর্চা আর যোগাভ্যাসের মাধ্যমে নিজের শরীরকে ফিট রাখি। নিজের স্তন, কোমর আর নিতম্বের খেয়াল রাখি। এত পরিশ্রমের পর নিজের শরীর প্রদর্শন করি। তাতেই সমাজের নীতি পুলিশদের যতো আপত্তি। আমায় সভ্যতা আর সংস্কৃতি শেখানো হয়। মাল সেবন যাঁরা করেন, তাঁদের সভ্যতা-সংস্কৃতি শেখার প্রয়োজন নেই? আর কতদিন এই দ্বিচারিতা চলবে?”

উল্লেখ্য, সুশান্ত মামলায় মাদক যোগের তদন্তে ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুর (Shradhha Kapoor) এবং রকুলপ্রীত সিংকে (Rakul Preet Singh) জিজ্ঞাসাবাদ করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। আর দীপিকার ফাঁস হওয়া হোয়াটস অ্যাপ চ্যাটের সূত্র ধরেই ‘মাল’ শব্দটি ছড়িয়ে পড়ে এই মামলায়।

[আরও পড়ুন: নেহা কক্করের বদলে এই অভিনেত্রীকে বিয়ে করছেন উদিত-পুত্র আদিত্য নারায়ণ!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement