১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আলিয়ার পর এবার মা হতে চলেছে ক্যাটরিনা! নেটদুনিয়ায় জল্পনা তুঙ্গে

Published by: Suparna Majumder |    Posted: July 13, 2022 5:25 pm|    Updated: July 13, 2022 5:55 pm

Is Katrina Kaif pregnant after Alia Bhatt? Netizens asking questions | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হতে চলেছেন আলিয়া ভাট (Alia Bhatt)। একথা নিজেই সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন অভিনেত্রী। এবার ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif) নিয়ে জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একাংশ মনে করছে, আলিয়ার পর এবার ক্যাটরিনা কাইফও মা হতে চলেছেন। তাই সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকছেন অভিনেত্রী। জনসমক্ষেও তাঁকে খুব একটা বেশি দেখা যাচ্ছে না।

Katrina-Alia-2

স্বামী ভিকি কৌশলের (Vicky Kaushal) পাশে ক্যাটরিনা কাইফকে গর্ভাবস্থায় দেখতে চেয়েছেন কেউ। অভিনেত্রীকে একটু ঢিলেঢালা পোশাকে দেখার ইচ্ছেও প্রকাশ করা হয়েছে। কেউ কেউ আবার ক্যাটরিনার গোপনীয়তায় উষ্মা প্রকাশ করেছেন। জানিয়েছেন, আলিয়ার মতো ক্যাটরিনারও অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করে দেওয়া উচিত। কেন এতদিন ধরে ক্যাটরিনা লাইমলাইটে নেই? সেই প্রশ্নও তোলা হয়েছে।

Post-about-Katrina

[আরও পড়ুন: সারা আলি খানের প্রেম প্রস্তাবে সাড়া বিজয় দেবেরাকোন্ডার! দক্ষিণী তারকার পোস্ট ঘিরে জল্পনা

গত ১৪ এপ্রিল জীবনের নতুন অধ্যায় শুরু করেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সাতপাকে বাঁধা পড়েন বলিউডের তারকা যুগল। রণবীরের ‘বাস্তু’ আবাসনেই একসঙ্গে পথ চলার অঙ্গীকার নেন দু’জনে। তার আড়াই মাসের মধ্যেই নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান আলিয়া। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

উল্লেখ্য, আলিয়া-রণবীরের আগেই বিয়ে সারেন ভিকি এবং ক্যাটরিনা। ২০২১ সালের ৯ ডিসেম্বর গাঁটছড়া বাঁধেন দু’জনে। এক সময় রণবীর কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন ক্যাটরিনা। সেই সময় আবার আলিয়ারও ভাল বন্ধু ছিলেন তিনি। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সম্পর্কের সমীকরণ পালটে যায়। এখন ভিকির সঙ্গে সুখে সংসার করছেন ক্যাটরিনা। কিন্তু আলিয়ার ঘোষণার পর নেটিজেনদের নিশানায় পড়ে গেলেন তিনি।  

[আরও পড়ুন: ‘সিংঘমটার লালা থাকলে বেশ লাগতো’, অশোকস্তম্ভ বিতর্ক নিয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট ঋত্বিকের

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে