৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Jishu Sengupta’র সঙ্গে জিমে Alia Bhatt, ছবি পোস্ট হতেই নেটপাড়ায় জল্পনা

Published by: Akash Misra |    Posted: July 24, 2021 3:52 pm|    Updated: July 24, 2021 4:02 pm

Jisshu Sengupta shares selfie with Alia bhatt, Photo goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইদানীং শরীরচর্চায় বেশ মন দিয়েছেন অভিনেতা যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। তাই তো সব কাজের মাঝেও শরীরচর্চার জন্য সময় বার করে ফেলেন তিনি। শরীরের মেদ কমিয়ে, ফোলানো পেশির ছবিও ইনস্টাগ্রামে টুকটাক পোস্ট করে ফেলেন যিশু। আর তা দেখে অনুরাগীদের প্রশংসার শেষ নেই! তবে এবার যিশু জিম পার্টনার হিসেবে যাকে পেলেন পাশে, তা দেখেই হতবাক নেটিজেনরা। তিনি কেউ নন, বলিউডের বাবলি গার্ল আলিয়া ভাট (Alia Bhatt)!

তা হঠাৎ আলিয়ার সঙ্গে জিম কেন? গপ্পোটা কী?

বাহুবলি খ্যাত দক্ষিণী ছবির পরিচালক এসএস রাজা মৌলির  নতুন ছবি আরআরআর (RRR)-এ আলিয়া রয়েছেন সীতার ভূমিকায়। এই ছবির শুটিংয়েই আলিয়া এখন রয়েছেন হায়দরাবাদে। অন্যদিকে, যিশুও নতুন ছবির কাজের জন্য উড়ে গিয়েছেন নিজামের শহরে। তবে কাকতালীয়ভাবে একই হোটেলে উঠেছেন আলিয়া ও যিশু। আর সেখানেই জিমে টুক করে দেখা দু’জনের!

[আরও পড়ুন: ‘স্ট্র্যাপটা খুললে আরও ভাল লাগবে!’ নেটিজেনের মন্তব্যের কী জবাব দিলেন Sreelekha?]

মুহূর্তটাকে একেবারে মিস করতে চাননি আলিয়া ও যিশু। তাই তো টুক করে ছবি তুলে ইনস্টাগ্রামে করলেন করলেন পোস্ট। যিশুর এই পোস্টের তলায় প্রচুর কমেন্ট। অনেকে তো যিশু আর আলিয়াকে ফের একসঙ্গে দেখতে চান সিনেমার পর্দায়। নায়ককে সেই আবদারও করে ফেলেছেন নেটিজেনরা। তবে এই ছবিতে কিন্তু কোনও নতুন ছবির ইঙ্গিত দেননি যিশু।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu)

 

মহেশ ভাটের সড়ক ২ ছবিতে আলিয়ার বাবার চরিত্রে দেখা গিয়েছিল যিশু সেনগুপ্তকে। সেই ছবির শুটিং ফ্লোর থেকেই দু’জনের মধ্যে দারুণ এক বন্ধুত্ব শুরু হয়ে যায়। সেই বন্ধুত্বকেই এবার এক ফ্রেমে ধরে নিলেন যিশু।

টলিউডের পর বলিউড আর এখন তো দক্ষিণী ছবিতেও যিশু অভিনয় করছেন চুটিয়ে। আজকাল যিশু বেশ ব্যস্ত। নিজেকে তাই ব্যস্ত রাখার জন্য শরীরচর্চা একেবারেই বাদ দেন না যিশু। ফিটফাট হয়েই বলিউড, টলিউড এবং দক্ষিণ কাঁপাতে প্রস্তুত ঘরের ছেলে যিশু।

[আরও পড়ুন: Karan Johar-এর ছবির অফার ফেরালেন Parambrata, কারণ জানালেন অভিনেতা নিজেই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×