BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অষ্টম দিনে টিকিট বিকোল মাত্র ২০ টা, কঙ্গনার ‘ধাকড়’ ছবির রোজগার মোটে ৪৪২০ টাকা!

Published by: Akash Misra |    Posted: May 28, 2022 2:16 pm|    Updated: May 28, 2022 2:24 pm

Kangana Ranaut’s Dhaakad sells 20 tickets and collects Rs 4420 on day 8 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় ১০০ কোটি দিয়ে তৈরি ছবি। ব্যবসা করল চার হাজার চারশো কুড়ি টাকা! না না, এটা বক্স অফিসের টোটাল হিসেব নয়। বরং কঙ্গনা রানাওয়াতের নতুন ছবি ‘ধাকড়’, মুক্তি পাওয়ার অষ্টম দিনে গোটা দেশে টিকিট বিক্রি করতে পারল মাত্র ২০ টা! গোটা ভারতে এদিন ‘ধাকড়’ (Dhaakad) ব্যবসা করল মাত্র ৪,৪২০ টাকা।

২০ তারিখ মুক্তি পায় কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) ‘ধাকড়’ ছবি। বলিউড হাঙ্গামার রিপোর্ট অনুযায়ী, এই ছবি বক্স অফিসে ৩ কোটি টাকার ব্যবসা করেছে। তবে ট্রেন্ড বলছে, এই ছবির যা দশা, তাতে সিনেমাহলে বেশিদিন টিকে থাকবে না। ‘ধাকড়’ তৈরি করতে খরচ হয়েছিল প্রায় ১০০ কোটি টাকা। শোনা যাচ্ছে, বক্স অফিসে ব্যবসার অবস্থা দেখে ওটিটিতে ছবিটি বিক্রি করার চেষ্টা করছে ‘ধাকড়’ ছবির প্রযোজক সংস্থা।

অন্যদিকে, বক্স অফিসে দারুণ ব্যবসা করছে কার্তিক আরিয়ান, কিয়ারা আডবাণী অভিনীত  ‘ভুল ভুলাইয়া ২’। ইতিমধ্যে একশো কোটি ক্লাবে ঢুকে পড়েছে এই ছবি। অনেকে মনে করছেন, ‘ভুল ভুলাইয়া’র কারণে আরও কোণঠাসা হয়ে পড়েছে কঙ্গনার এই ছবি।

[আরও পড়ুন: আরিয়ান মামলার বিভ্রান্তিকর তদন্ত! NCB কর্তা ওয়াংখেড়ের বিরুদ্ধে কড়া ব্যবস্থার ইঙ্গিত ]

‘ধাকড়’ ছবির পরিচালক রজনিশ ঘাই অবশ্য ছবি ব্যবসা নিয়ে কোনওরকম মুখ খুলতে চাননি। সোশ্যাল মিডিয়ায় অন্য পরিচালক ও প্রযোজকদের ছবিকে কটাক্ষ করলেও, ‘ধাকড়’ নিয়ে একেবারে মুখে কুলুপ এঁটেছেন কঙ্গনা। অন্যদিকে, নেটিজেনরা কিন্তু ইতিমধ্যেই কঙ্গনাকে নিয়ে হাসি ঠাট্টা শুরু করে দিয়েছেন। নিন্দুকরা বলছেন, সোশ্যাল মিডিয়ায় মন না দিয়ে কঙ্গনা যদি অভিনয়ে মন দিতেন তাহলে ‘ধাকড়’ উতরে যেতে পারত!

গত বছরই মুক্তি পেয়েছে কঙ্গনা রানাউত অভিনীত ছবি ‘থালাইভি’। ছবিটি মুক্তি পায় তামিল ও হিন্দি ভাষায়। দক্ষিণেও এই ছবিটি ভালই ব্যবসা করে। অন্যদিকে শুটিং চলছে তাঁর ‘তেজস’ ছবিরও। শুধু অভিনয় নয়, প্রযোজক হিসেবেও কঙ্গনার হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। তবে দক্ষিণী ছবি ‘পুষ্পা’ ছবির বক্স অফিস সাফল্য দেখে আপ্লুত হয়ে বলিউড ছবিকে নিন্দামন্দ করেছিলেন কঙ্গনা। নিন্দুকরা সেই প্রসঙ্গ টেনে এবার একহাত নিচ্ছে বলিউডের কুইনকে।

Kangana Ranaut 1

[আরও পড়ুন: অবহেলিত উত্তর পূর্ব ভারতের কাহিনি ‘অনেক’, কেমন অভিনয় করলেন আয়ুষ্মান খুরানা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে