BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

জল্পনা শেষ, তৈমুরের ভাইয়ের নাম ঠিক করে ফেললেন সইফ-করিনা

Published by: Akash Misra |    Posted: July 9, 2021 1:09 pm|    Updated: July 10, 2021 3:36 pm

Kareena Kapoor-Saif Ali Khan name their younger son Jeh | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছরের ফেব্রুয়ারি মাসের ২১ তারিখ দ্বিতীয় সন্তানের মা হয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। তৈমুরের (Taimur Ali Khan) পর করিনার কোল জুড়ে ফের এসেছে পুত্র সন্তান। এতদিন যে জনপ্রিয়তা আগলে রেখেছিল ছোট্ট তৈমুর, নিন্দুকেরা বলছে সেই জনপ্রিয়তাতেই নাকি এবার ভাগ বসাতে এসে পড়েছে তার ছোট ভাই। করিনার দ্বিতীয় সন্তান হওয়ার পর থেকেই এই নিয়ে চর্চা শুরু হয়েছিল গোটা বলিউডে। তৈমুরের ভাই হওয়ার খবর পেতেই নেটিজেনরাও ব্যস্ত হয়ে পড়েছিলেন নানা ট্রোলে। তবে এসবে একেবারেই পাত্তা দেননি সইফ (Saif Ali Khan) ও করিনা। বরং যে ভুলটি তৈমুরের জন্মের পর করেছিলেন, এবার কিন্তু পা ফেললেন সাবধানে। প্রথমেই মিডিয়ার থেকে দূরে রাখলেন ছোট্ট শিশুকে। প্রকাশ্যেই আনলেন না দ্বিতীয় সন্তানের চেহারা। তৈমুরের ভাইকে একেবারে গোপনে রেখেই দ্বিতীয়বারের মাতৃত্বের আনন্দ লুটছেন করিনা।

তবে কৌতুহলের জায়গাটা অন্য। প্রথম সন্তানের নাম তৈমুর রাখায় বিতর্কের মুখে পড়তে হয়েছিল করিনা ও সইফ। কেন অত্যাচারী রাজা তৈমুরের নামে ছেলের নাম রাখা তা নিয়ে কম কথা শুনতে হয়নি সইফিনাকে। এই বিতর্ক থামাতে নানা সাক্ষাৎকারে সইফ ও করিনা বলেছেন স্পষ্ট তৈমুরের অর্থ ‘লোহা’ আর সেই লোহা থেকেই ছেলের নামকরণ। এর সঙ্গে রাজা তৈমুরের কোনও সম্পর্ক নেই।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

[আরও পড়ুন: ‘আমাকে মোটা বোলো না’, হট প্যান্ট পরে কাকে বিঁধলেন শ্রীলেখা?]

এই বিতর্কের পর একটু বেশিই সাবধান ও সচেতন হয়ে পড়লেন সইফ-করিনা। দ্বিতীয় সন্তান হওয়ার পর নিজেরাই সবাইকে জানালেও, সবার থেকে গোপন রাখলেন দ্বিতীয় সন্তানকে। নামকরণে নিলেন বহু সময়।

নতুন খবর হল, শেষমেশ চার মাস পরে দ্বিতীয় ছেলের নাম নাকি রেখে ফেলেছেন সইফ ও করিনা। আর এবারটি তাঁরা কোনও রাজা বা বাদশার নামে নয়। শোনা গিয়েছে, ল্যাটিন শব্দ থেকে নাম ধার করে সইফিনা দ্বিতীয় পুত্রের নাম জেহ (Jeh)।  শব্দকোষ বলছে ‘জেহ’ নামের অর্থ হল ‘নীল পালকের পাখি’ (Blue Crested Bird )। আর এই পাখির থেকেই অনুপ্রাণিত হয়ে দ্বিতীয় সন্তানের নাম রাখলেন সইফ ও করিনা। তবে এখনও করিনা ও সইফের পক্ষ থেকে দ্বিতীয় সন্তানের নাম নিয়ে তেমন কোনও ঘোষণা করা হয়নি। গোটা খবরটাই উড়ে বেড়াচ্ছে বলিউডের হাওয়ায়। ইনস্টাগ্রামে করিনার শেয়ার করা এই ছবি থেকেই দ্বিতীয় ছেলের নাম নিয়ে জল্পনা শুরু হয়। 

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

২০১২ সালে করিনার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন সইফ আলি খান। ২০১৬ সালে করিনার কোল জুড়ে আসে প্রথম সন্তান তৈমুর। আর তার চার বছর পরই ফের পুত্র সন্তানের মা হলেন করিনা কাপুর খান।

[আরও পড়ুন: ‘সব কিছু সাদা-কালোর মতো সহজ নয়’, নতুন পোস্টে কীসের ইঙ্গিত দিলেন শ্রাবন্তী?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement