BREAKING NEWS

৩ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

শান্তিনিকেতনে শুটিংয়ের ইচ্ছা ছিল ঋষি কাপুরের, মৃত্যুবার্ষিকীতে স্মৃতিচারণায় শিবপ্রসাদ

Published by: Suparna Majumder |    Posted: April 30, 2021 2:25 pm|    Updated: April 30, 2021 4:11 pm

Late actor Rishi Kapoor wanted to shoot in Tagore's in Santiniketan, said Shiboprosad Mukherjee | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একবার নিজেকে বলিউডের ডাস্টিন হফম্যান (Dustin Hoffman) হিসেবে দাবি করেছিলেন ঋষি কাপুর (Rishi Kapoor)। বন্ধুর স্মৃতিচারণা করতে গিয়ে প্রথম মৃত্যুবার্ষিকীতে একথাই জানিয়েছেন বি-টাউনের অত্যন্ত প্রিয় খলনায়ক প্রেম চোপড়া (Prem Chopra)। আরেক অজানা তথ্য শেয়ার করলেন পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee)। ঋষি কাপুরের সঙ্গে একটি ছবির শুটিং শুরু করার কথা ছিল তাঁর ও নন্দিতা রায়ের (Nandita Roy)। আর কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের স্মৃতিবিজরিত শান্তিনিকেতনে শুটিং করার ভীষণ ইচ্ছে ছিল প্রয়াত অভিনেতার।

২০১৮ সালের সেপ্টেম্বর মাস। খবর এল, সস্ত্রীক মার্কিন মুলুকের উদ্দেশে রওনা দিয়েছেন ঋষি কাপুর। কারণ, তাঁর শরীরে বাসা বেঁধেছে মারণ ক্যানসার। নিউইয়র্ক সিটির স্লোয়ান কেটারিং ক্যানসার সেন্টারে চিকিৎসাধীন ছিলেন অভিনেতা। পরে দেশে ফিরেছিলেন। কিন্তু মাসখানেক ঘুরতেই ফের অসুস্থ হয়ে পড়েন। মুম্বইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে ভরতি করা হয়েছিল তাঁকে। গত বছরের ৩০ এপ্রিল সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

[আরও পড়ুন: টলিপাড়ায় শুটিং নিয়ে আরও কড়া কোভিডবিধি, কবে থেকে চালু হচ্ছে নতুন নিয়ম?]

অভিনেতার স্মৃতিচারণা করতে গিয়ে এক সংবাদমাধ্যমকে শিবপ্রসাদ জানান। ২০১৯ সালের জুলাই মাসে তাঁর সঙ্গে প্রথম ঋষি কাপুরের দেখা হয়েছিল নিউ ইয়র্কে। হোটেলে দীর্ঘক্ষণ আড্ডা দিয়েছিলেন। শিবপ্রসাদ-নন্দিতা জুটির সিনেমায় অভিনয় করতে রাজিও হয়েছিলেন। ২০১৯ সালের অক্টোবর মাস থেকেই নতুন ছবির শুটিং শুরু করতে চেয়েছিলেন ঋষি কাপুর। কিন্তু নানা কারণে তা সম্ভব হয়নি। লকডাউনের পর ছবির শুটিং করার ইচ্ছ ছিল টলিউডের পরিচালক জুটির। শান্তিনিকেতনে শুটিং করার স্বপ্ন ছিল ঋষি কাপুরের। বাঙালি খাবার খেতে চেয়েছিলেন। কিন্তু গত এপ্রিলের দুঃসংবাদের সমস্ত স্বপ্ন ছারখার হয়ে যায়।

স্বামীর মৃত্যুর এক বছর পূর্তিতে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট দিয়েছেন নীতু কাপুর (Neetu Kapoor)। জানিয়েছেন, এমন কোনও দিন, মুহূর্ত নেই যখন তিনি ঋষি কাপুরকে স্মরণ করেন না। ঠোঁটে হাসি রেখে সারাটা বছর তাঁকে উদযাপন করেন বলেও জানান অভিনেত্রী।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54)

[আরও পড়ুন: ২০০-র বেশি আসনে জিতবে বিজেপি, ফেসবুক পোস্টে দাবি করে বিদ্রুপের মুখে হিরণ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement