BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের পুত্রসন্তানের মা হলেন লিজা হেডেন, শেয়ার করলেন ছবি

Published by: Bishakha Pal |    Posted: February 17, 2020 1:52 pm|    Updated: February 17, 2020 6:46 pm

Lisa Haydon welcomes second baby, shares pictures

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও একবার পুত্রসন্তানের জন্ম দিলেন অভিনেত্রী লিজা হেডেন। সম্প্রতি তার ছবি তিনি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। লিজা ও দিনো লালভানি ছেলের নাম রেখেছেন লিও।

গত বছর সোশ্যাল সাইটে সুখবর দিয়েছিলেন লিজা হেডেন। জানিয়েছিলেন, দ্বিতীয়বার মা হতে চলেছেন তিনি। ইনস্টাগ্রাম তখন ভেসে গিয়েছিল শুভেচ্ছাবার্তায়। মাস খানেক আগে সমুদ্রসৈকতে স্বামী ও প্রথম ছেলে জ্যাকের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন লিজা। ছবিতেই স্পষ্ট বোঝা গিয়েছিল লিজার বেবি বাম্প। ছবির সঙ্গে ইঙ্গিতবাহী ক্যাপশনও পোস্ট করেছিলেন অভিনেত্রী। লিখেছিলেন, ‘এবার ৪ জনের পার্টি শুধু সময়ের অপেক্ষা’। স্বামী এবং সন্তানকে নিয়ে পার্টি মুডে সুখবরটি দিয়েছিলেন লিজা।

[ আরও পড়ুন: এই গ্রীষ্মেই সুস্থ থাকার ‘টনিক’ আনছেন দেব, মজাদার পোস্টারেই বাজিমাত ]

এবার দ্বিতীয় ছেলের ছবি পোস্ট করে জানালেন মা হয়ে গিয়েছেন তিনি। যদিও সুখবরটি বেশ কিছুদিন পরেই জানালেন অভিনেত্রী। কারণ লিওর ছবি দেখেই মনে হচ্ছে এটি জন্মের বেশ কিছুদিন পরে তোলা। ছবিতে দেখা গিয়েছে জ্যাক ও লিও মুখোমুখি শুয়ে রয়েছে। নিচে ক্যাপশনে লিজা লিখেছেন, এই ছোট্ট আশীর্বাদ আমার হৃদয়কে এমনভাবে স্পর্শ করেছে যা আগে কখনও হয়নি। তোমাদের দু’জনকে একসঙ্গে দেখে বাকরুদ্ধ হয়ে পড়েছি। বিশ্বাস করতে পারছি না জ্যাক ও লিও, যে আমি তোমাদের মা। ১৩ ফেব্রুয়ারি আমাদের দেখা হওয়ার পাঁচ বছর পূর্ণ হল। এখনও পর্যন্ত জীবন একইভাবে গড়ায়নি। আমাকে এমন একটা পরিবার গড়তে দেওয়ার জন্য হাবিকে (husband) ধন্যবাদ।

৩৩ বছর বয়সি এই বলি অভিনেত্রীর জন্ম চেন্নাইতে হলেও জীবনের বেশিরভাগ সময় কাটিয়েছেন অস্ট্রেলিয়া এবং আমেরিকায়। ২০০৭ সাল নাগাদ মুম্বইতে এসে শুরু করেন মডেলিং কেরিয়ার। ২০১০ সালে সোনম কাপুরের ‘আয়েসা’ ছবিতে ছোট্ট পার্শ্বচরিত্র হলেও অভিনয়গুনে নজর কাড়েন লিজা। এরপর ‘কুইন’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এবং ‘হাউসফুল থ্রি’ ছবিতে বেশ নজর কাড়েন তিনি।

[ আরও পড়ুন: সাংসদ তহবিলের টাকায় স্কুলে সোলার ন্যাপকিন ভেন্ডিং মেশিন বসালেন মিমি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে