BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নিজের স্যানিটাইজার ব্র্যান্ড এনেই মুম্বই পুলিশকে উপহার, সলমনকে ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রী উদ্ধব

Published by: Sandipta Bhanja |    Posted: May 31, 2020 2:47 pm|    Updated: May 31, 2020 2:47 pm

Maharashtra CM thanked Salman Khan for helping Mumbai Police

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুস্থদের পর এবার মুম্বই পুলিশের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সলমন খান। নিজের নতুন স্যানিটাইজার ব্র্যান্ড লঞ্চ করে প্রথমেই উপহার দিলেন করোনা যোদ্ধা পুলিশদের। অভিনেতাকে পালটা ধন্যবাদ জানিয়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে।

করোনার ত্রাস শুরু হতেই বাজার থেকে হ্যান্ড স্যানিটাইজার প্রায় উধাও হয়ে গিয়েছিল। অতি প্রয়োজনীয় এই পণ্য নিয়েও দেশে কালোবাজারি কম হয়নি। কোথাও চড়া দামে বিক্রি হয়েছে, আবার কোথাও বা স্যানিটাইজারের অভাব দেখা দিয়েছিল। তাই অনেকের কাছে হ্যান্ড স্যানিটাইজার প্রায় দুর্লভ পণ্য হয়ে উঠেছে। সেই পরিস্থিতিতে দাঁড়িয়েই পুলিশদের হাতে ১ লক্ষ হ্যান্ড স্যানিটাইজার তুলে দিলেন সলমন খান। মায়ানগরীর ‘অতন্দ্রপ্রহরী’ পুলিশের কাজে মুগ্ধ হয়ে তাঁদের কুর্নিশ জানাতেই বলিউড অভিনেতার এই উদ্যোগ। যার জন্যে মুম্বই পুলিশের তরফে তো বটেই, ভাইজানকে ধন্যবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেও।

প্রসঙ্গত, ইদের দিনই সলমন খান নিজের গ্রুমিং এবং পার্সোনাল কেয়ার ব্র্যান্ড লঞ্চ করেছেন। ‘এফআরএসএইচ’, আদ্যাক্ষরে লেখা থাকলেও, তাঁর ব্র্যান্ডের নাম ‘ফ্রেশ’। সেদিনই সলমন বলেছিলেন, “করোনার সঙ্গে লড়াইয়ে এখন সবচেয়ে জরুরি স্যানিটাইজার। তাই স্যানিটাইজার নিয়ে এলাম। এই স্যানিটাইজার এখন আপনারা এই ব্র্যান্ডের ওয়েবসাইটে পাবেন। আর বেশকিছু দিন পর থেকে বিভিন্ন স্টোরেও পাবেন। এখন সুস্থ ও সচেতন থাকাই আমাদের সবচেয়ে বড় কাজ।” তাই নিজের ব্র্যান্ডের স্যানিটাইজারই প্রথমটায় উপহার দিলেন করোনা যোদ্ধা পুলিশদের।

[আরও পড়ুন: লকডাউনে ভারতে আটকে হলিউড অভিনেতা, কলা খেয়ে ভিখারির মতো দিন কাটাচ্ছেন]

সলমনের উদ্যোগে তিনি যে আপ্লুত, টুইটারেই তার ঈঙ্গিত মিলল। ধন্যবাদ সলমন খান, “আমাদের মুম্বই পুলিশের পাশে দাঁড়িয়ে তাঁদের ১ লক্ষ স্যানিটাইজার দান করার জন্যে।” শুধু পুলিশ প্রশাসনই নয়, সলমন যেভাবে অনবরত বলিউড ইন্ডাস্ট্রির দিনমজুরদের পাশে দাঁড়িয়েছেন এবং দুস্থদের জন্য নানারকম উদ্যোগ নিয়েছেন, তাঁর জন্যেও অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ মুম্বইবাসীরা। মুখ্যমন্ত্রীর টুইটের উত্তরে সলমনও ধন্যবাদ জানিয়েছেন।

[আরও পড়ুন: টলিউডে সর্বাধিক ৩৫জনকে নিয়ে শুটিং হবে, কড়া নির্দেশিকা রাজ্য সরকারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে