BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Aryan Khan Case: এনসিবি কর্তা ওয়াংখেড়ের বিরুদ্ধে কড়া মহারাষ্ট্র সরকার, মোদিকে চিঠি পাঠানোর ভাবনা উদ্ধবের

Published by: Sayani Sen |    Posted: October 27, 2021 11:57 am|    Updated: October 27, 2021 12:53 pm

Maharashtra CM Uddhav Thackeray would write a letter to PM Narendra Modi । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক কাণ্ডে এখনও জামিন পাননি শাহরুখপুত্র আরিয়ান খান (Aryan Khan)। বুধবার দুপুরে ফের ভাগ্য নির্ধারণ হবে তাঁর। জেল নাকি বেল, সেদিকেই তাকিয়ে রয়েছেন সকলেই। এই ঘটনায় ফের মুখ খুললেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। ফের এনসিবি আধিকারিক সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তোপ দাগলেন তিনি। 

নবাব মালিকের দাবি, সামান্য পরিমাণ মাদক উদ্ধারের বিষয়টি দেখার কথা পুলিশের। এ নিয়ে এনসিবি গত ৩৫ বছরেও এত মাথা ঘামায়নি। বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী মামলার পর থেকে এ নিয়ে এত হইচই শুরু হয়েছে। সেই সময় মিথ্যা প্রমাণিত হয় এনসিবি। হাই কোর্ট রিয়াকে বেকসুর খালাস বলেই জানিয়েছে। তারপর মোট ২৫ জনকে তলব করা হয়। তবে চার্জশিটে নাম না থাকা সত্ত্বেও কেন তাঁদের ডাকা হয়, সেই প্রশ্ন তোলেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। ইচ্ছাকৃতভাবে বলিউড সেলেবদের হেনস্তা করা হচ্ছে বলেই অভিযোগ। তাঁর দাবি, এভাবে চলতে থাকলে বলিউডের সঙ্গে যাঁরা যুক্ত তাঁরা সকলেই ক্ষতিগ্রস্ত হবেন। যার প্রভাব পড়বে অর্থনীতিতেও।

[আরও পড়ুন: ভরতির পর রোগ নির্ণয়ে ৫ হাজারের বেশি খরচ নয়, ‘স্বাস্থ্যসাথী’ নিয়ে নয়া নির্দেশিকা]

উল্লেখ্য, এর আগে মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিকের জামাইকেও মাদক মামলায় গ্রেপ্তার করে এনসিবি। পরে জামিন পেয়ে যান তিনি। সে প্রসঙ্গ তুলে নবাব মালিকের দাবি আরিয়ান খানও পুরোপুরিভাবে রাজনীতির শিকার। প্রমোদতরী থেকে মাদক উদ্ধার এবং ঘটনার সাক্ষী নির্বাচন – কোনওটাই স্বচ্ছ নয় বলেই দাবি তাঁর। এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে মিথ্যার আশ্রয় নিয়েছেন বলেই দাবি মহারাষ্ট্রের মন্ত্রীর।

ইতিমধ্যেই এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে। মুম্বই পুলিশের এসিপি স্তরের এক আধিকারিক তাঁর বিরুদ্ধে তদন্ত করবে। হুঁশিয়ারির ভঙ্গিমায় নবাব মালিকের দাবি সমীর ওয়াংখেড়ের চাকরি যাবে। সূত্রের খবর, এনসিবির ভূমিকায় ক্ষুব্ধ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে (Uddhav Thakrey)। খুব তাড়াতাড়ি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি লেখার কথা ভাবছেন তিনি।

[আরও পড়ুন: কোটিপতি স্বামীকে ছেড়ে অটোচালক প্রেমিকের সঙ্গে পালালেন গৃহবধূ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে