৩০ আশ্বিন  ১৪২৬  শুক্রবার ১৮ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিনজিডিটাল ডেস্ক:  টলিউডের তিন তাবড় নায়িকা-মিমি, নুসরত এবং শুভশ্রী একই ফ্রেমে। না সিনেমায় নয়, বরং গানে। আর সেই গানে যদি পুজোর গন্ধ থাকে, তাহলে তো আর কথাই নেই। তারকাখচিত সেই পুজোর গান নিয়ে যে কৌতূহলের পারদ চড়বেই, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: বিনোদনের মোড়কেও গভীর বার্তা দেয় ‘ড্রিমগার্ল’ ]

সম্প্রতি, সেই গানেরই ঝলক প্রকাশ্যে এসেছে। তবে ভিডিও নয়। যোগিনী দুর্গার বেশে ধরা দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পরনে বেনারসি। গলায়-হাতে রুদ্রাক্ষের মালা, কানে ঝুমকো, নাকে নথ, পায়ে আলতা, সিঁথিতে একমাথা সিঁদুর, শাখা-পলা-গয়নায় সেজে খানিক ‘যোগিনী’ দুর্গা বেশেই দেখা গেল শুভশ্রীকে। সেই ছবি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী।

পুজোর সেই গানে মিমি-নুসরতকেও দেখা গেল অভিনব সাজে। পুজোর গানের জন্য তাঁদেরও সেই সাজ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কোমরবন্ধনী, হাতে-গলায় ভারী গয়না এবং চন্দন রঙা শাড়িতে সেজেছেন নুসরত জাহান জৈন। খোলা চুল। মুখে স্মিত হাসি। মিমিও কম যান না। শুভশ্রী-নুসরতের থেকে কিছুটা অন্যরকম সনাতনী সাজেই দেখা গেল মিমি চক্রবর্তীকে। সবুজ বেনারসী, গোলাপী ব্লাউজ এবং কুন্দনের গয়নায় মিমিকে যে ভারী সুন্দর দেখাচ্ছে, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: গণপতি দর্শনে গিয়ে জুতো খোয়ালেন স্বরা, হাঁটলেন খালি পায়েই ]

উল্লেখ্য, গত বছরও পুজো উপলক্ষে একটি সংস্থার উদ্যোগে বিশেষ গান ও ভিডিও শুট করেছিলেন রাজ চক্রবর্তী। যেই গানে মিমি, নুসরত, শুভশ্রী, বনির সঙ্গে দেখা গিয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায় এবং খ্যাতনামা সুরকার জিৎ গঙ্গোপাধ্যায়কে। রাজের পরিচালনায় যেই রীতিমতো হিট হয়েছিল। সেই জনপ্রিয়তা মাথায় রেখে এবারও ওই সংস্থার তরফে পুজোর জন্য বিশেষ গান শুটের উদ্যোগ নেওয়া হয়েছে। আর পুজোর সেই বিশেষ গানের জন্যই যোগিনীর বেশে সেজেছিলেন রাজ চক্রবর্তীর ‘পরিণীতা’।

তবে এবার সেই ভিডিওতে সৌরভ গঙ্গোপাধ্যায় এবং জিৎ গঙ্গোপাধ্যায়কে দেখা যাবে কি না, তা এখনও যানা যায়নি। কেমন লাগছে সেই গানে নুসরত, মিমি এবং শুভশ্রীকে, রইল ঝলক।

 

 

 

View this post on Instagram

First look of @subhashreeganguly_real from the #Pujosong2019 @captaintmtsteel

A post shared by Subhashree Ganguly FC Howrah (@subhashreegangulyfanclubhowrah) on

https://www.instagram.com/p/B2RyynrghcR/
https://www.instagram.com/p/B2Qw_ADgx7G/

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং