২২ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

বলিউডে পা রাখছেন মিঠুনপুত্র নামাশি, ছবির পোস্টার প্রকাশ্যে আনলেন সলমন

Published by: Sandipta Bhanja |    Posted: May 24, 2020 2:56 pm|    Updated: May 24, 2020 2:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগেই শোনা গিয়েছিল যে মহাক্ষয়ের পর মিঠুন চক্রবর্তীর কনিষ্ঠপুত্র নামাশির পদার্পন ঘটতে চলেছে বলিউডে। পরিচালক রাজকুমার সন্তোষীর হাত ধরে বলিউড ডেবিউ করতে চলেছেন নামাশি। সদ্য মুক্তি পেল সেই ছবির পোস্টার। সিনেমার নাম ‘ব্যাড বয়’। খোদ সলমন খান নামাশির ডেবিউ ছবির পোস্টার প্রকাশ্যে এনেছেন।

‘ব্যাড বয়’-এর পোস্টার টুইট করে সলমন ডেবিউ ছবির জন্য নামাশিকে শুভেচ্ছাও জানিয়েছেন। লিখেছেন, “নামাশি ‘ব্যাড বয়’-এর জন্য তোমাকে অনেক শুভেচ্ছা। পোস্টার লা জওয়াব।” মিঠুনের ছোট ছেলের বিপরীতে বলিউড ডেবিউ করতে চলেছেন প্রযোজক সাজিদ কুরেশির মেয়ে আমরিনও। ছবির প্রযোজকও সাজিদ কুরেশিই।

রোম্যান্স, অ্যাকশন, রোমাঞ্চ সবরকম উপকরণই মজুত এই কমার্শিয়াল ছবিতে। নামাশি চক্রবর্তীও তাঁর প্রথম ছবির পোস্টার নিয়ে বেশ উত্তেজিত। অভিনেতার মন্তব্য, “অবশেষে আমার স্বপ্ন সত্যি হল। আমি ভাগ্যবান যে রাজকুমার সন্তোষী আর সাজিদ ভাইয়ের সাহায্য পেয়েছি। এই ছবির শুটিং করার সময়ে প্রতিটি মুহূর্তই আমি উপভোগ করেছি।”

[আরও পড়ুন: পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দিচ্ছেন সোনু, অভিনেতাকে ধন্যবাদ জানালেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি]

চমকপ্রদ ব্যাপার হল, রাজকুমার সন্তোষী পরিচালিত এই ছবিতে দেখা যাবে বাঙালি অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে। সূত্রের খবর বলছে, রাজকুমারের ছবিতে বেশ গুরুত্বপূর্ণ একটি চরিত্র বাগিয়ে নিয়েছেন শাশ্বত। তাঁর চরিত্রেও থাকছে চমক। শাশ্বত আর নামাশি, দুই বাঙালি অভিনেতায় যে দিব্যি জমবে, তা বলাই যায়! কমেডি হোক কিংবা ঠান্ডা মাথার খলনায়কের চরিত্র, নিজের তুখড় অভিনয়ে সর্বদাই দর্শকমন কেড়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়। শুধু বাংলা নয়, হিন্দি ছবিতেও তিনি যে বলে বলে ছক্কা হাঁকাতে পারেন, তা নিয়ে নতুন করে আর কিছু বলার অপেক্ষা রাখে না। সুজয় ঘোষের ‘কাহানি’-র বব বিশ্বাস চিরস্থায়ী হয়ে গিয়েছে লোকজনের মনে। এরপর ২০১৭ সালে পরিচালক অনুরাগ বসুর ‘জগ্গা জাসুস’-এর ‘টুটুফুটি’কেও বেশ মনে ধরেছিল দর্শকদের। যেই ছবিতে তিনি স্ক্রিন ভাগ করে নিয়েছিলেন অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে।

প্রসঙ্গত, ‘ব্যাড বয়’-এর সিংহভাগ শুটিং হয়েছে বেঙ্গালুরু ও মুম্বইতে। সলমনের অনুপ্রেরণায় নামাশির ডেবিউ ছবির প্রচার যে এক অন্যমাত্রা পেল, তা বলাই যায়!

[আরও পড়ুন: ‘গল্ফগ্রীন, ময়দানের সবুজ দৃশ্য তোকে আর দেখানো হল না’, গর্ভস্থ সন্তানকে চিঠি লিখলেন শুভশ্রী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement