১৭ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ৩ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

ফের সত্যের সন্ধানে অনির্বাণ ভট্টাচার্য, রহস্য গল্প নিয়ে আসছে ‘মুখোশ’

Published by: Suparna Majumder |    Posted: July 9, 2021 3:42 pm|    Updated: July 9, 2021 3:47 pm

Mukhosh teaser: Anirban Bhattacharya in Birsa Dasgupta's upcoming thriller film | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের রহস্যের সন্ধানে অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। এর আগে ব্যোমকেশ হিসেবে তাঁকে দেখেছেন দর্শকরা, এবার দেখতে পাবেন কনসাল্টিং ক্রিমিনোলজিস্ট হিসেবে। প্রকাশ্যে এল অনির্বাণের নতুন ছবি ‘মুখোশ’-এর (Mukhosh) টিজার। বিরসা দাশগুপ্তর পরিচালনায় ছবিতে অনির্বাণ ছাড়াও অভিনয় করেছেন চান্দ্রেয়ী ঘোষ (Chandreyee Ghosh), অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakrabarti), কৌশিক সেন (Kaushik Sen) এবং পায়েল দে (Payel De)।

“আচ্ছা তুমি কাকে বেশি ভয় পেতে? একজন সাইকোলজিক্যালি ডিসটার্বড খুনিকে? নাকি একজন সুস্থ মস্তিষ্কের খুনিকে?”- টিজারের শুরুতেই অনির্বাণ ভট্টাচার্যর কণ্ঠে শোনা যায় এই সংলাপ। তা থেকেই আন্দাজ করা যায় রহস্যের পাশাপাশি মানুষের মানসিক জটিলতার কথাও তুলে ধরা হবে সিনেমায়। পাশাপাশি প্রতিশোধের চোরাগোপ্তা কাহিনিও দেখানো হবে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: ‘Being Human’ নিয়ে বিপাকে সলমন, প্রতারণার অভিযোগে অভিনেতাকে তলব পুলিশের]

প্রথমে বিরসা পরিচালিত সিনেমাটির নাম ছিল ‘সাইকো’। সেই নামে পোস্টারও প্রকাশ্যে এসেছিল। কিন্তু পরবর্তীকালে সেই নাম পালটে দেওয়া হয়। পালটে যায় মুক্তির তারিখও। আপাতত ১৩ আগস্ট ছবির মুক্তির ধার্য করা হয়েছে। ছবিতে পুলিশের ভূমিকায় অভিনয় করেছেন চান্দ্রেয়ী ও অনির্বাণ চক্রবর্তী। সঙ্গে কৌশিক সেন ও পায়েল দে। প্রত্যেকেই অভিজ্ঞ অভিনেতা। সেই অভিজ্ঞতার উপর ভর করেই এসভিএফের (SVF) প্রযোজনায় নতুন রহস্যের জাল বুনেছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। ছবি পোস্টার শেয়ার করে পরিচালক লিখেছিলেন, “প্রত্যেক মুখোশের আড়ালে একটা করে মুখ থাকে, আর প্রত্যেক মুখের আড়ালে থাকে আলাদা একটি গল্প।” এমনিতে থ্রিলার গল্প দেখতে ভালবাসেন দর্শকরা।  আবার দুই অনির্বাণের অভিনয়ও তাঁদের বেশ পছন্দ।  রহস্য গল্পের পাশাপাশি দুই তারকার অভিনয়ের যুগলবন্দিও দেখার আশায় রয়েছেন অনুরাগীরা। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Birsa Dasgupta (@birsadasgupta)

[আরও পড়ুন: OMG! নুসরতের ইনস্টাগ্রামে যশের পোষ্যের ভিডিও! একসঙ্গে থাকছেন নাকি দু’জনে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement