BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪৩০  বুধবার ২৭ সেপ্টেম্বর ২০২৩ 

READ IN APP

Advertisement

মাদক মামলা: ফের বিপাকে ভারতী ও তাঁর স্বামী! জুটির বিরুদ্ধে ২০০ পাতার চার্জশিট এনসিবির

Published by: Suparna Majumder |    Posted: October 29, 2022 6:52 pm|    Updated: October 29, 2022 6:52 pm

NCB files charge sheet against comedian Bharti Singh, her husband Haarsh Limbachiyaa in drug case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের আইনি বিপাকে পড়তে পারেন কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh) এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া (Haarsh Limbachiyaa)। মাদক মামলায় দু’জনের বিরুদ্ধে ২০০ পাতার চার্জশিট আদালতে দাখিল করল মুম্বইয়ের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। ২০২০ সালে ভারতী ও তাঁর স্বামীকে মাদক যোগে গ্রেপ্তার করা হয়েছিল। তার প্রেক্ষিতেই এই চার্জশিট বলে খবর।

Bharti Singh and Haarsh Limbachiyaa

ঘটনার সূত্রপাত হয়েছিল ২০২০ সালের নভেম্বর মাসে। ভারতী ও হর্ষের বাড়ি এবং প্রযোজনা সংস্থার অফিসে তল্লাশি চালান NCB’র তদন্তকারী আধিকারিকরা। সবমিলিয়ে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তারপরই সমন পাঠানো হয় দু’জনকে। NCB দপ্তরে পৌঁছতেই শুরু হয় জিজ্ঞাসাবাদ। আধিকারিকদের কড়া প্রশ্নের মুখে পড়ে গাঁজা সেবনের কথা স্বীকার করেন ভারতী ও হর্ষ। তারপরই গ্রেপ্তার করা হয় ভারতীকে। আরও কিছু প্রশ্ন-উত্তরের পর ‘হাতকড়া’ পড়ে হর্ষের হাতেও।

[আরও পড়ুন: চিত্রনাট্যে জোর থাকলেও, ভয় দেখাতে পারল না ‘জতুগৃহ’! নজর কাড়লেন বনি ও পরমব্রত]

গ্রেপ্তারির পর ভারতী এবং হর্ষকে বিচার বিভাগীয় হেফাজতে রাখা হয়েছিল। এর দু’দিন পরই জামিনের আবেদন জানান হিন্দি টেলিভিশনের তারকা দম্পতি। ১৫ হাজার টাকা বন্ডের বিনিময়ের দু’জনের জামিন মঞ্জুর করা হয়েছিল। পাশাপাশি বাড়ির নিকটস্থ থানায় গিয়ে নিয়মিত হাজিরা দেওয়ার নির্দেশও দেওয়া হয়েছিল।

Comedian Bharti Singh

সেই মামলাই এদিন ফের খবরের শিরোনামে উঠে এল NCB-র পেশ করা চার্জশিটের কারণে। শোনা গিয়েছে, চার্জশিটে ভারতী ও হর্ষের বিরুদ্ধে মাদক রাখা ও মাদক সেবন করার মতো অভিযোগ আনা হয়েছে। যদিও এর আগে ভারতী ও হর্ষের জামিনের সময় NCB-র তৎকালীন জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানিয়েছিলেন, ভারতী ও হর্ষ শুধু মাদক সেবন করেন, পাচারের সঙ্গে যুক্ত নন। তবে এখন মাদ মামলার দায়িত্বে রয়েছে এনসিবির বিশেষ তদন্তকারী দল। ফলে ভারতী ও হর্ষের আইনি বিড়ম্বনা বাড়ার সম্ভাবনা থেকেই যাচ্ছে বলে মনে করছেন অনেকে। 

[আরও পড়ুন: ‘বিজেপির টিকিট দিলে লোকসভা ভোটে লড়তে চাই’, খোলাখুলি ঘোষণা কঙ্গনা রানাউতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে