১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শাহরুখপুত্র আরিয়ানের জামিনের বিরোধিতা করে সুপ্রিম কোর্টে যেতে পারে NCB

Published by: Suparna Majumder |    Posted: November 23, 2021 8:49 am|    Updated: November 23, 2021 1:49 pm

NCB may move to Supreme Court against Bombay HC bail to Aryan Khan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক কাণ্ডে জামিন পেয়েছেন! কিন্তু ‘স্টারকিড’ আরিয়ান খানের (Aryan Khan) সেই স্বস্তি থাকবে কতদিন? কারণ স্বয়ং নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (NCB) তরফেই জানানো হয়েছে, শাহরুখ-পুত্রের জামিনের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে আবেদন করা হবে কি না, তা নিয়ে চিন্তাভাবনা শুরু করে দিয়েছেন সংস্থার আধিকারিকরা।

অর্থাৎ, সম্ভাবনা জোরাল যে, মাদক কাণ্ডে আরিয়ানের জামিনকে চ্যালেঞ্জ করে শীঘ্রই শীর্ষ আদালতের দ্বারস্থ হতে পারে এনসিবি। বম্বে হাই কোর্টের (Bombay High Court) দেওয়া জামিনের রায় ইতিমধ্যেই খুঁটিয়ে দেখেছেন এনসিবি-র আধিকারিকরা। এবার তার উপর ভিত্তি করেই এগোচ্ছেন তাঁরা। নিচ্ছেন আইনি পরামর্শও।

SRK's Son Aryan Khan

এদিকে, শিবসেনার মুখপত্র ‘সামনা’য় সোমবার প্রকাশিত সম্পাদকীয়তে আরিয়ানের ঘটনায় (Aryan Case) এনসিবি-র ভূমিকার কড়া সমালোচনা করে প্রশংসা করা হয়েছে এনসিপি নেতা তথা মন্ত্রী নবাব মালিকের। মুখপত্রে লেখা হয়েছে, এর থেকেই স্পষ্ট যে গোটা ঘটনাই এনসিবি-র দলের চক্রান্ত। তাঁরা ইচ্ছে করেই আরিয়ান এবং অন্যান্যদের ২০-২৫ দিন ধরে হাজতে রেখেছিল। কাজেই এবার যেটা করা উচিত, সেটা হল, এনসিবির মুম্বই শাখায় অবিলম্বে তালা ঝোলানো। এনসিবির সেই সমস্ত অফিসারদের হাজতবাসের বন্দোবস্ত করা, যারা মাদককাণ্ডের দায়িত্বে ছিলেন। 

Aryan and Shahrukh

[আরও পড়ুন: গাড়ির ধাক্কায় নাগেরবাজার উড়ালপুল থেকে ছিটকে নিচে পড়লেন মহিলা, হাসপাতালে মৃত্যু]

এমন পরিস্থিতিতেই আবার চলছে সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)  ও নবাব মালিকের বাগবিতণ্ডা। দিনকয়েক আগে নবাব মালিক, এনসিবি-র জোনাল ডিরেক্টর, ওয়াংখেড়ের প্রথম স্ত্রী, শাবানা কুরেশির নিকাহনামার কপি প্রকাশ্যে এনেছিলেন। এবার আরও এক ধাপ এগিয়ে নবাব-কন্যা, নিলোফার মালিক খানও এনসিবি কর্তার বিয়ের শংসাপত্রের কপি প্রকাশ্যে এনেছেন। দু’জনেরই বক্তব্য এক। আর তা হল, চাকরি পেতে নিজের মুসলিম পরিচয় লুকিয়েছেন ওয়াংখেড়ে।

Sameer

সোমবার ফের ওয়াংখেড়ের একটি ছবি প্রকাশ করেছেন মালিক। সেখানে এনসিবি কর্তাকে মাথায় ফেজ টুপি পরে প্রথম বিয়ের নিকাহনামায় সই করতে দেখা যাচ্ছে। ছবি পোস্ট করে সুর চড়িয়েছেন নবাব, “তুমি এটা কী করলে সমীর দাউদ ওয়াংখেড়ে?” তবে ওয়াংখেড়ে ক্যাম্পের তরফে পালটা জবাব এসেছে ছবি দিয়েই। সমীরের বাবা ধনদেব কাচরুজি ওয়াংখেড়ে দু’টি ছবি পোস্ট করেছেন। প্রথমটি সমীরের দ্বিতীয় বিয়ের, যা হিন্দু রীতি মেনে হয়েছে। আর দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে, এনসিবির এই কর্তা করজোড়ে কোনও পুজোয় শামিল হয়েছেন।

[আরও পড়ুন: এ কেমন মানসিকতা! বিয়ের বিজ্ঞাপনে হবু স্ত্রীর স্তন ও কোমরের মাপ নির্দিষ্ট করে দিল যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে