২১ অগ্রহায়ণ  ১৪২৬  রবিবার ৮ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২১ অগ্রহায়ণ  ১৪২৬  রবিবার ৮ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রানাঘাটের রানু মণ্ডল’ এখন অতীত। সোশ্যাল মিডিয়ার সুরসম্রাজ্ঞী এযাবৎকাল নিজের কণ্ঠস্বরেই মাতিয়ে ছিলেন আট থেকে আশি সবাইকে। বলিউডের খ্যাতনামা সুরকার হিমেশ রেশমিয়ার দৌলতে এখন তাঁর নামের পাশে ‘প্লে-ব্যাক গায়িকা’ তকমাটাও সেঁটে গিয়েছে। এবার সেই রানু মণ্ডলই ব়্যাম্পে হাঁটলেন। ক্যামেরার লেন্স, হাজারও ফ্ল্যাশলাইটের ঝলকানির মধ্যেই ফ্যাশন ডিজাইনারের হাত ধরে ক্যাটওয়াক করে তাক লাগিয়ে দেন উপস্থিত দর্শকবৃন্দকে। একেই বোধহয় বলে জীবনের উত্তরণ। তবে এবার নেটিজেনদের বিদ্রুপ-বাণ থেকে রেহাই পেলেন না রানু মণ্ডল।

শনিবারই রানুর নয়া মেকওভারের ছবি ভাইরাল হয়েছে। যার জন্য সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাকও হতে হয়েছে তাঁকে। তাঁর অতিরিক্ত মেক-আপে কেউ কেউ বিরক্তি প্রকাশ করেছেন তো কেউ বা আবার ঠাট্টা করে মন্তব্য করেছেন, “আপনাকে দেখলে তো এবার ঐশ্বর্য রাই বচ্চনও লজ্জা পেয়ে যাবেন। হায় হায়!” কানপুরের ইন্দিরা নগরে এক অনুষ্ঠান আয়োজিত হয়েছিল। সেখানেই আমন্ত্রিত ছিলেন রানু মণ্ডল। আর তার জন্যই সন্ধা নামে এক নতুন বিউটি পার্লার তাঁর মেকওভারের দায়িত্ব নিয়েছিল। মেকওভারের পর উচ্ছ্বসিত রানুর মন্তব্য ছিল, “বিশ্বাসই হচ্ছে না এটা আমি। নিজেকে তো চিনতেই পারছি না।” 

[আরও পড়ুন: উঠল স্থগিতাদেশ, আইনি জটিলতা কাটিয়ে নির্ধারিত দিনেই আসছে ‘টেকো’ ]

গতকালই অর্থাৎ শনিবার ওই অনুষ্ঠানেই ব়্যাম্পে হেঁটেছেন রানু মণ্ডল। বেইজ রঙা এক ডিজাইনার লেহেঙ্গা পরা। সঙ্গে মানানসই ভারী গয়না। আটোসাটো করে বাঁধা ডিজাইনার খোপা। তাতে আবার গোঁজা গোলাপফুল। স্বচ্ছন্দ্যে ব়্যাম্পে হাঁটছেন রানু। মুখে হাসি। আবার উপস্থিত দর্শকদের দেখে হাতও নাড়লেন। ঠিক যেমনটা করে থাকেন পেশাদার মডেলরা। সেই মুহূর্তও ক্যামেরাবন্দি হয়ে নেটদুনিয়ায় আপাতত ভাইরাল হয়েছে।

রানুর কণ্ঠস্বরে মুগ্ধ হলেও নেটিজেনরা কিন্তু বেজায় খেপেছেন রানুর আচরণে। না, শনিবারের অনুষ্ঠানে তিনি তেমন কিছু করেননি, তবে দিন কয়েক আগেই এক ভক্তের সঙ্গে অভব্য আচরণ করেছেন। এক অনুরাগী রানুর কাছে সেলফি তোলার অনুরোধ করলে বেজায় চটে যান তিনি। তবে তাঁর দাবি ছিল, সেলফি তোলার অনুরোধের জন্য নয়, রানু বরং রেগে গিয়েছিলেন ওই মহিলা গায়ে হাত দিয়ে তাঁকে ডেকেছিলেন বলে। যার প্রত্যুত্তরে রানু ‘ডোন্ট টাচ মি’ বলে চেঁচিয়ে উঠেছিলেন। যেই ঘটনার জেরে জোড় সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে। কানপুরে ব়্যাম্পে হাঁটার ছবি ভাইরাল হতেই ফের নেটিজেনদের বিদ্রুপের শিকার হলেন রানু।

দেখুন রানুর ব়্যাম্পে হাঁটার ভিডিও

[আরও পড়ুন: ‘সেক্স রিহ্যাবে’ যান, #MeToo অভিযুক্ত অনু মালিককে ফের কটাক্ষ গায়িকা সোনার]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং