০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘আমাজনের সেক্রেড গেমস!’, মুক্তির প্রথম দিনেই ‘পাতাল লোক’ নিয়ে বাঁধভাঙা উচ্ছ্বাস নেটিজেনদের

Published by: Sandipta Bhanja |    Posted: May 15, 2020 4:04 pm|    Updated: May 15, 2020 4:04 pm

Netizens impressed with Anushka Sharma's debut digital venture Patal Lok

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রযোজক হিসেবে অনুষ্কা শর্মার ডিজিটাল ডেবিউ। তাই গতকাল রাতে আমাজন প্রাইমে ওয়েব সিরিজ মুক্তির কয়েক মিনিটের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফেলেছেন উচ্ছ্বসিত প্রযোজক-অভিনেত্রী। অন্দর মহলে এক জায়েন্ট স্ক্রিনের সামনে রিমোট হাতে অভিনেত্রীর ছবি দেখে নেটিজেনরাও তড়িঘড়ি আমাজন প্রাইম খুলে বসেন। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখতেই তার আভাস মিলল বন্যা বয়ে যাওয়া পোস্টের মাধ্যমে। তা কেমন হল ‘পাতাল লোক’? অনেকেই হয়তো মাঝপথে এখন। তবে ওয়েব সিরিজ শেষ হওয়ার আগেই নেটিজেনদের বাঁধভাঙা উচ্ছ্বাস বলছে, ‘পাতাল লোক’ বর্তমানে ট্রেন্ডিংয়ের শিরোনামে।

প্রযোজক হিসেবে অনুষ্কা শর্মার ডিজিটাল ডেবিউ কেমন হল, তাঁর ভক্তরাই জানান দিলেন নেটদুনিয়ায়। কেউ বলছেন, “বহুদিন বাদে সামাজিক-রাজনৈতিক প্রেক্ষাপটে এত ভাল একটা ওয়েব সিরিজ দেখছি”, আবার কেউ বা বলছেন, “সমাজের শ্রেণিবিভাগকে একেবার নগ্নভাবে তুলে ধরেছে এই সিরিজ।” অনেকে আবার ‘আমাজনের সেক্রেড গেমস’ বলেও তকমা সেঁটেছেন। ঝাঁ চকচকে কাস্টিং না হলেও প্লটগুলো খুব যত্ন করে সাজানো হয়েছে। নেটিজেনদের একাংশ আবার অনুষ্কা শর্মাকেও ধন্য ধন্য করেছেন এরকম একটা খাঁটি গল্পের পিছনে টাকা ঢালার জন্যে। ‘অসাধারণ’, ‘ভয়ংকর’.. বিশেষণগুলিও জুটেছে ‘পাতাল লোক’-এর ক্ষেত্রে। নেটিজেনদের এই পোস্টগুলি যে আপনাকে এই ক্রাইম সাসপেন্স থ্রিলার দেখতে বাধ্য করবেই, তা বলাই বাহুল্য!

[আরও পড়ুন: নওয়াজউদ্দিন-অনুরাগের খাসা যুগলবন্দি, মুক্তি পেল ‘ঘুমকেতু’র টিজার]

প্রসঙ্গত, রূঢ় বাস্তব তুলে ধরেছে এই ওয়েব সিরিজ। কোন পরিস্থিতিতে মানুষের মধ্যে অপরাধ প্রবণতা জেগে ওঠে, সেই মনস্তত্বের সঙ্গেও দর্শকদের পরিচয় করাবে ‘পাতাল লোক’। হাতিরাম চৌধুরি নামে এক পুলিশ অফিসারকে ঘিরেই আবর্তিত হয়েছে মোট ৯ পর্বের এই ওয়েব সিরিজের কাহিনি। এই পুলিশ অফিসারের জার্নি দিয়েই সমাজের নগ্ন কাঠামো তুলে ধরার চেষ্টা করেছেন পরিচালকদ্বয় প্রসিত রায় এবং অবিনাশ অরুণ। গুল পনাগ, নীরজ কবি, অভিষেক বন্দ্যোপাধ্যায়, জয়দীপ আলহওয়াতের মতো অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশি অভিনয় করেছেন টলিউডের দুই অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় এবং অনিন্দিতা বোসও।

[আরও পড়ুন: স্বাস্থ্যকর্মীদের পিপিই কিট, ভেন্টিলেটর দিতে শাহরুখের মীর ফাউন্ডেশনের নয়া উদ্যোগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে