BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  রবিবার ৯ আগস্ট ২০২০ 

Advertisement

এভাবে কেউ মন্দিরে আসে? পোশাক বিতর্কে জড়ালেন অজয়-কাজলের মেয়ে নাইশা

Published by: Sandipta Bhanja |    Posted: November 22, 2019 6:30 pm|    Updated: November 22, 2019 7:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোন পোশাক পরে মন্দিরে যেতে হয় শেখোনি? এভাবে কেউ মন্দিরে আসে? এরকম গুচ্ছের প্রশ্ন ধেয়ে এসেছে কাজল এবং অজয় দেবগনের একমাত্র মেয়ে নাইশা দেবগণের দিকে। ফের সেলেব-কিড’কে ট্রোল বাণে বিদ্ধ করলেন নেটিজেনদের একাংশ।

সম্প্রতি বাবা অজয় দেবগনের সঙ্গে মুম্বইয়ের এক মন্দিরে গিয়েছিলেন নাইশা। মন্দিরে পুজো দিয়ে নাইশা যখন বাবার সঙ্গেই বের হচ্ছিলেন, সেসময় স্বাভাবিকবশতই সেলেব-কিড দেখে হুমড়ি খেয়ে পড়েন পাপারাজিরা। পরপর ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। অজয়ের সঙ্গে নাইশার ওই ছবি তারপর ভাইরাল হতেও বেশি সময় নেয়নি। আর এই ছবিতে নাইশার পোশাক দেখা মাত্রই জোর সমালোচনা শুরু করে দেন নেটিজেনদের একাংশ। তাঁর পরনে ছিল নীল রঙের প্যান্টের সঙ্গে হলুদ ক্রপ টপ। সে ভাল কথা, আধুনিক পোশাক। কিন্তু এই পোশাক পরে কীভাবে নাইশা মন্দিরে গেলেন, তা নিয়ে বেজায় সমালোচনার মুখে পড়তে হয়েছে অজয়-কাজলের মেয়ে নাইশাকে।

[আরও পড়ুন: ফের ‘ইন্ডিয়ান আইডল’ ছাড়লেন অনু মালিক, মহিলাদের জন্য ‘প্রতীকী জয়’ বললেন সোনা]

অভিনেতা অজয়কেও ছাড়েননি তাঁরা। এভিযোগের তীর গিয়েছে তাঁর দিকেও। কীভাবে ওই ধরনের পোশাক পরিয়ে অজয় দেবগণ তাঁর মেয়েকে নিয়ে মন্দিরে গেলেন, তা নিয়েও অনেকে প্রশ্ন তুলতে শুরু করেছেন। দিন কয়েক আগেই দীপাবলির সময় কটাক্ষের শিকার হতে হয়েছিল নাইশাকে। তাঁর দীপাবলি পার্টির মেকআপ নিয়েও বিভিন্নরকম কথা বলতে শোনা গিয়েছিল। অতিরিক্ত মেকআপ করে নাইশা নিজেকে অপ্রাসঙ্গিক করে তুলেছেন বলেও অনেকে দাবি করেছেন। এসবের পাশাপাশি কাজল-কন্যা নাইশার বিমানবন্দরে যাওয়ার পোশাক নিয়েও কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনরা।

পান থেকে চুন খসলেই নেটদুনিয়ায় ট্রোল করাটা যেন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। আর তারকাদের মতোই তাঁদের সন্তানরাও সবসময়েই প্রচারের আলোতেই থাকেন। তাঁরা কী খাচ্ছেন, কী পরছেন থেকে কোথায় যাচ্ছেন… সবেতেই পাপারাজিদের লেন্সের তাক তাঁদের দিকে। তাই আলোচনাই হোক আর সমালোচনা, জল্পনার কেন্দ্রবিন্দুতে সবসময়েই রয়েছেন সুহানা, আব্রাম, সারা, ইব্রাহিম, নাইশা, তৈমুরদের মতো সেলেব-কিডরা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement