BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

শোয়ের মাঝেই গাঢ় চুম্বন নিক-প্রিয়াঙ্কার, দেখুন সেই ভিডিও

Published by: Sandipta Bhanja |    Posted: May 2, 2019 5:02 pm|    Updated: May 2, 2019 7:13 pm

Nick-Priyanka kisses each other publicly, video went viral 

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিক এবং প্রিয়াঙ্কা একে অপরের প্রতি ভালবাসা প্রকাশে কখনও রাখঢাক করেন না। প্রকাশ্যে ঘনিষ্ঠ হয়ে ভালবাসা প্রকাশে নিকিয়াঙ্কার মতো জুটির জুড়ি মেলা ভার। সম্প্রতি বিলবোর্ড অ্যাওয়ার্ডসের সন্ধেয় ফের ঘটল এমন ঘটনা। পারফর্ম করছিলেন জোনাস ব্রাদার্স। চিয়ারলিডাদের ভূমিকায় জে সিস্টারস্। অর্থাৎ প্রিয়াঙ্কা, ড্যানিয়াল এবং সোফি। এরই মাঝে মুহূর্ত চুরি করে স্বামীকে চুমু খেয়ে নিলেন দেশি গার্ল।

[আরও পড়ুন :  ‘ভোট দেননি কেন?’ প্রশ্ন শুনেই রুদ্রমূর্তি ধারণ অক্ষয় কুমারের ]

প্রসঙ্গত, জো জোনাস এবং নিক গান গাইছিলেন। পারফর্ম করতে করতে চলে আসে দর্শকদের মাঝে। সেখানেই জে সিস্টারস-এর দল অনুপ্রেরণা জোগাচ্ছিলেন জোনাস ভাইদের। ঠিক এরই মাঝে গান গাইতে গাইতে এগিয়ে এলে সেই মুহূর্ত চুরি করে স্বামী নিকের ঠোঁটে ঠোঁট রাখেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। মুহূর্তের মধ্যে তা ক্যামেরাবন্দিও হয়ে যায়। ইনস্টাগ্রামের স্টোরিতে সেই ভিডিও পোস্ট করেন স্বয়ং পিগি চপস। অনুষ্ঠানে যাওয়ার আগে নিক এবং প্রিয়াঙ্কা একটি ছবি তুলে সেই ছবিও পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। আর স্বাভাবিকভাবেই সেই ভিডিও এখন ওয়েব দুনিয়ায় ভাইরাল। নাওয়া-খাওয়ার মতোই ভালবাসা-চুম্বন-যৌনতা মানুষের জীবনে অত্যন্ত স্বাভাবিক একটা বিষয়। এদেশের মানুষের একাংশ যদিও তা নিয়ে প্রকাশ্যে কথাবার্তা বলতে নাক সিঁটকোন। তবে নিক জোনাসকে জীনবসঙ্গী হিসেবে বেছে নেওয়ায় দেশি গার্লও এখন হয়ে উঠেছেন পুরোদস্তুর ওয়েস্টার্ন। 

[আরও পড়ুন :  চুমু খেয়ে তৃপ্ত! টলিপাড়ার এই অভিনেতাকে ‘ইমরান হাসমি’ আখ্যা দিলেন রিয়া সেন]

স্বামীর সঙ্গে ছুটি কাটানো, পরিবারের সঙ্গে পার্টি সবই করছেন চুটিয়ে জোনাস বধূ। ছবি ও তাঁদের ভিডিও দেখেই বোঝা যায় যে তাঁদের দাম্পত্য জীবন যে বেশ ভালই কাটছে। প্রসঙ্গত, সম্প্রতি দেশি গার্ল মুম্বইয়ে এসেছিলেন ভাইয়ের বিয়ের জন্য। তবে, হবু বধূর আচমকা অস্ত্রোপচার হওয়ায় পিছিয়ে যায় বিয়ে।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

💎✨💎✨

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement