BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অসময়ে বসন্তের আমেজ নিয়ে এল নাইজেল-মানালির ‘নীল দিগন্তে’

Published by: Sandipta Bhanja |    Posted: July 6, 2019 3:38 pm|    Updated: July 9, 2019 12:02 pm

Nigel Akkara and Manali Dey are romancing in Gotro’s ‘Neel Digante’ song

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই তো  দিন কয়েক হল মু্ক্তিদেবী তাঁর ভালবাসার আস্তানা গোবিন্দধামের সঙ্গে পরিচয় করালেন। তবে, তাঁর এই গোবিন্দধামে যে ডানা মেলে উড়ে বেড়ানো এক প্রজাপতি রয়েছে, তা জানেন কি? টিজারে অবশ্য ছোট্ট একটা ঝলক মিলেছিল৷ এই প্রজাপতির নাম ঝুমা, মু্ক্তিদেবীর বাড়িতে তাঁর অবাধ যাতায়াত। সর্বক্ষণের সঙ্গী বললেও ভুল হবে না। ঠাঁটেবাঁটে বাড়ির গিন্নির চেয়ে কোনও অংশে কম নয় ঝুমা।
কে বলেছে ‘গোত্র’-তে নায়িকা নেই? এই তো সেই উড়ন্ত প্রজাপতি, যে গোবিন্দধামের নায়িকা। সারা বাড়িতে যেন উড়ে বেড়াচ্ছে, আর খুশির রং চড়াচ্ছে। গোটা গোবিন্দধামজুড়ে চরকি কাটা সেই ঝুমাকে আরও প্রাণোচ্ছল মুডে পাওয়া গেল ‘নীল দিগন্তে’।

[আরও পড়ুন: ‘হরিয়ানা হ্যারিকেন’ রূপে রণবীর সিং, জন্মদিনেই প্রকাশ করলেন ‘৮৩’-এর ফার্স্ট লুক]

‘নীল দিগন্তে’ আসলে ‘গোত্র’র একটি গান। যেই গানের মধ্য দিয়েই আবিষ্কার হল মুক্তিদেবীর হুলোবেড়াল আর উড়ন্ত প্রজাপতির রোম্যান্স। মানেটা পরিষ্কার হল না তো?  বলছি, গোবিন্দধামের তারেক আর ঝুমার রসায়নের কথা। যেই দুই চরিত্রে অভিনয় করেছেন নাইজেল আক্কারা এবং মানালি দে। তাঁদের মধ্যেকার দুষ্টু-মিষ্টি সম্পর্ক নীল দিগন্তের মধ্য দিয়েই ধরা পড়েছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের ফ্রেমে।

মনের সুপ্ত ইচ্ছে, না বলা কথাগুলো অজান্তেই কখন যেন চোখের ইশারায় বলে ফেলছে ঝুমা আর তারেক। একদিকে সহজ সরল, মিষ্টি স্বভাবের মেয়ে ঝুমা এবং আরেকদিকে গোমড়ামুখো তারেক। প্রেমের জোয়ারে ভাসছে নাইজেল-মানালি জুটি। শিবু-নন্দিতার এই ‘নীল দিগন্তে’ গুনগুনিয়েই যে ভরা বর্ষায় বসন্তের স্বাদ নিতে পারেন, তা হলফ করে বলা যায়। গান বেঁধেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। আর এই পরিচালকদ্বয়ের হাত ধরেই টলিউড ইন্ডাস্ট্রি পেয়ে গেল এক নতুন জুটিকে। ‘প্রাক্তন’-এর পর ফের একবার উইন্ডোজ প্রযোজনা সংস্থার সঙ্গে গাঁটছড়া বেঁধে ‘নীল দিগন্তে’ গাইলেন শ্রেয়া ঘোষাল। যেই গান রাতারাতি  জায়গা করে নিয়েছে ট্রেন্ডিং তালিকার দ্বিতীয় স্থানে। 

[আরও পড়ুন: বাবাই-মেহুলের প্রেমের পরিণতি কী? উত্তর মিলবে ‘পরিণীতা’য়]

একমাত্র ছেলে অনির্বাণ থাকলেও মু্ক্তিদেবীর কাছে তাঁর ‘হুলোবেড়াল’ তারেক এবং ঝুমাই সব। কারণ, রক্তের সম্পর্ক না থাকলেও মুক্তিদেবী তাঁদের কাছে মায়ের মতোই। সত্যিই তো কাছের মানুষ হতে গেলে কি আর গোত্রের প্রয়োজন হয়? সেই প্রশ্নের উত্তর দিতেই আগস্ট মাসে জন্মাষ্টমীর দিন মুক্তি পাচ্ছে শিবু-নন্দিতার ‘গোত্র’। নাইজেল-মানালি ছাড়াও অভিনয় করেছেন অনুসূয়া মজুমদার, সাহেব চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায় এবং বাদশা মৈত্র। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে