BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এ বছর জন্মদিন পালন করবেন না সলমন খান! বদলে অনুরাগীদের দেবেন ‘বিশেষ’ বার্তা

Published by: Suparna Majumder |    Posted: December 17, 2020 12:16 pm|    Updated: December 17, 2020 12:16 pm

No birthday celebrations for Salman Khan this year!| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিবছর ধুমধাম করে পালন করেন নিজের জন্মদিন। পরিবার-বন্ধুদের চলে যান পানভেলের ফার্ম হাউসে। সেখানেই কাটা হয় কেক। রাতভর চলে সেলিব্রেশন। সলমন খানের (Salman Khan) জন্মদিন বলে কথা! রাতবিরেতেই পৌঁছে যান অনুরাগীরা। কেক নিয়ে পৌঁছে যান সংবাদমাধ্যমের কর্মীরাও। কাউকে নিরাশ করেন না বলিউডের সুলতান। ফার্ম হাউস থেকে বেরিয়ে আসেন। কেক কাটেন। সকলকে খাইয়ে দেন। চেনা এই চিত্রটা চলতি বছরে দেখা যাবে না। সূত্র মারফত মিলেছে এই খবর।

শোনা গিয়েছে, চলতি বছরে নিজের জন্মদিন পালন করবেন না বলেই ঠিক করেছেন সলমন। এবার পানভেলের ফার্ম হাউসেও যাবেন না ভাইজান। তার বদলে কী করবেন? শোনা গিয়েছে, এই বছরটা কাজের মধ্যেই কাটাবেন সলমন খান। আপাতত ‘অন্তিম’ (Antim) ছবির শুটিং করছেন তিনি। ২৭ ডিসেম্বরও ছবির সেটেই কাটাবেন। তবে শোনা গিয়েছে, এবারের জন্মদিনে অনুরাগীদের বিশেষ বার্তা দেবেন ভাইজান। চলতি বছরে ৫৫ বছরে পা দেবেন সলমন খান। গত বছর জানিয়েছিলেন, মায়ের ইচ্ছে পূরণ করবেন তিনি। সিক্স প্যাকের সাম্রাজ্যে ফিরবেন। সেই কথা যে ভালভাবেই রেখেছেন, তা অভিনেতার ইনস্টাগ্রাম প্রোফাইলেই দেখা গিয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

[আরও পড়ুন: ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন, ভাইরাল গৌরব-দেবলীনার আংটি বদল ও সংগীত অনুষ্ঠানের ভিডিও]

সলমনের আগের মাসেই ২ নভেম্বর ৫৫ বছরে পা দিয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)। পরিবর্তিত পরিস্থিতিতে শাহরুখও সেভাবে জন্মদিন পালন করেননি। অন্যান্যবার মন্নতের ছাদে বাহু প্রসারিত করে অনুরাগীদের শুভেচ্ছা গ্রহণ করেন শাহরুখ। কিন্তু করোনা (CoronaVirus) কালে নিজে অনুরাগীদের জমায়েত করতে বারণ করেছিলেন। তাঁর বদলে ভারচুয়াল সেলিব্রেশনের ডাক দেওয়া হয়েছিল। অবশ্য চলতি বছরে নিজের স্বেচ্ছা বনবাস ছেড়ে ‘পাঠান’ ছবির ফ্লোরে ফিরেছেন কিং খান। শুটিংয়ে তাঁর সঙ্গে ডিম্পল কাপাডিয়া যোগ দিয়েছে বলেও খবর শোনা গিয়েছে।

[আরও পড়ুন: ওয়েব সিরিজে ধর্মীয় ভাবাবেগে আঘাত! প্রকাশ ঝা-ববি দেওলকে নোটিস পাঠাল আদালত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে