১৬ চৈত্র  ১৪২৬  সোমবার ৩০ মার্চ ২০২০ 

Advertisement

বোলপুরে ‘ডিকশনারি’ নিয়ে ব্যস্ত নুসরত, অনুরাগীদের বিলোলেন আইসক্রিম

Published by: Bishakha Pal |    Posted: February 27, 2020 8:32 pm|    Updated: February 27, 2020 9:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ডিকশনারি’ ছবির শুটিংয়ে বোলপুর গেলেন নুসরত জাহান। আর সেখানে গিয়ে জানান দিলেন ‘বসন্ত এসে গেছে’। বোগেনভিলিয়া গাছের নিচে দাঁড়িয়ে একের পর এক ছবি তুললেন অভিনেত্রী। তারপর সেটি পোস্ট করলেন ইনস্টাগ্রামে। শুধু তাই নয়, বোলপুর গিয়ে আইসক্রিম বিলি করলেন তিনি। বুধবার স্থানীয় একটি পার্কে শুটিং ছিল অভিনেত্রীর। সেখানে নুসরতকে দেখতে পেয়ে ছেকে ধরে আমজনতা। তাদের মধ্যেই আইসক্রিম বিলি করেন অভিনেত্রী। তার ভিডিও তিনি পোস্ট করেন টুইটারে।

লেখক বুদ্ধদেব গুহর দু’টি ছোটগল্প ‘স্বামী হওয়া’ এবং ‘বাবা হওয়া’ অবলম্বনে তৈরি হতে চলেছে ‘ডিকশনারি’। নেপথ্যে পরিচালক ব্রাত্য বসু। দীর্ঘ বছর দশেক পর ফের পরিচালকের আসনে তিনি। ব্রাত্যর ‘ডিকশনারি’তে যে আবির এবং বাংলাদেশের খ্যাতনামা অভিনেতা মোশারফ করিম অভিনয় করছেন, সেকথা অনেক আগেই প্রকাশ্যে এসেছে। তবে সেই ‘ডিকশনারি’ তালিকাতেই নয়া সংযোজন পরমব্রত চট্টোপাধ্যায়। প্রসঙ্গত, এই ছবিতে ব্রাত্যর স্ত্রী পৌলমী বসুও অভিনয় করছেন। আর পৌলমীর বিপরীতেই থাকছেন মোশারফ করিম।

[ আরও পড়ুন:  হিংসার রাজনীতি নাপসন্দ, বিজেপি ছাড়লেন অভিনেত্রী সুভদ্রা ]

গল্পটা কীরকম? ‘স্বামী হওয়া’ এবং ‘বাবা হওয়া’ এই গল্প দুটিকে মিশিয়ে চিত্রানাট্য সাজিয়েছেন ব্রাত্য এবং উজ্জ্বল চট্টোপাধ্যায়। যার একটি ট্র্যাকে দেখানো হবে আবির, পরম ও নুসরতকে। প্রসঙ্গত, ‘শাহজাহান রিজেন্সি’তে একসঙ্গে কাজ করেছেন আবির ও পরমব্রত। ‘অসুর’-এর পর ফের ব্রাত্যর ‘ডিকশনারি’র জন্য আবিরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন নুসরত। এক দম্পতির ভূমিকায় দেখা যেতে পারে আবির-নুসরতকে। পরে পরমব্রত অভিনীত চরিত্রের সঙ্গে নুসরতের চরিত্রটির একটি সম্পর্ক তৈরি হবে। সম্ভবত ‘স্বামী হওয়া’ গল্পটির ধাঁচেই এই অংশের চিত্রানাট্য সাজানো হয়েছে। অন্য ট্র্যাকে থাকছেন পৌলমী এবং মোশারফ করিমকে। কম পড়াশোনা জানা একটি লোক, যিনি কিনা পেশায় ব্যবসায়ী। নিজে সেভাবে পড়াশোনা না করতে পারলেও ছেলের পড়াশোনার জন্য কোনওরকম কসরত করতে বাকি রাখেন না তিনি। এরকম একটি চরিত্রে অভিনয় করেছেন মোশারফ।

[ আরও পড়ুন: চড়ুইভাতিতে গিয়ে কোমর বেঁধে রান্না করলেন জয়া আহসান, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Blissful mornings… #shootmode #bouganvillea #shantiniketan #dictionary pic courtesy @sandip3432

A post shared by Nusrat (@nusratchirps) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement