BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাবা-মা’র কাছ থেকে উধাও ছোট্ট মেয়ে, আসছে পরমব্রত-তনুশ্রীর ‘অন্তর্ধান’ রহস্য

Published by: Sandipta Bhanja |    Posted: February 4, 2020 8:25 pm|    Updated: February 4, 2020 8:25 pm

Parambrata and Tanushree starrer 'Antardhaan' teaser out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাহাড়ি খাদ, কুয়াশা এমনিতেই কেমন যেন একটা রহস্যজনক ঠেকে। কুয়াশার আড়ালে রয়ে যায় কিছু নতুন গল্প। অজানা কথা, কিছু অজানা দিক। আর এই অজানা কুয়াশাকে ভেদ করেই বেরিয়ে আসে এক নতুন রহস্য। এমনই এক গল্প শোনাবে পরমব্রত চট্টোপাধ্যায় এবং তনুশ্রী চক্রবর্তীর ‘অন্তর্ধান’। সম্প্রতি মুক্তি পেল সিনেমার প্রথম ঝলক।

‘অন্তর্লীন’ এবং ‘ফ্ল্যাট নং ৬০৯’-এর পর পরিচালক অরিন্দম ভট্টাচার্যের তিন নম্বর ছবি ‘অন্তর্ধান’। যে ছবির চিত্রনাট্যের পরতে পরতে রহস্য-রোমাঞ্চ রেখেছেন অরিন্দম। সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার ছবি। সদ্য মুক্তি পাওয়া টিজারেই মিলল সেই রোমাঞ্চের ইঙ্গিত। ক্লাস এইটের এক মিষ্টি মেয়েকে নিয়েই গড়ে উঠেছে ছবির প্লট। যদিও টিজারে সে অনুপস্থিত। পাওয়া যায়নি তার ঝলক। বরং সেই মেয়েটির মা-বাবার ভূমিকায় দেখা গেল পরমব্রত চট্টোপাধ্যায় এবং তনুশ্রী চক্রবর্তীকে। হঠাৎই তাদের মেয়ে মামণি রহস্যজনকভাবে উধাও হয়ে যায়। শুরু হয় পুলিশি তদন্ত।

[আরও পড়ুন: মানবিক উদ্যোগ, স্পটবয়কে আর্থিক সাহায্য করলেন অভিনেত্রী ভূমি পেড়নেকর   ]

ছোট্ট মেয়েটির চরিত্রে অভিনয় করেছে মোহর চৌধুরি। মা-বাবার সঙ্গে হিমাচলে থাকে সে। সেখানেই সেটলড তাঁরা। সুখেই দিনযাপন চলছিল তাদের। তবে, আচমকাই তাদের জীবনে নেমে আসে একটা বিপর্যয়। হঠাৎই কিডন্যাপ হয়ে যায় মেয়েটি। আর মেয়েটির সেই ‘অন্তর্ধান’ রহস্যকে ঘিরেই এগিয়েছে ছবির গল্প। তারপর? আদৌ কি মা-বাবা পরম-তনুশ্রীর কাছে ফেরত আসে তাঁদের মেয়ে? জানতে গেলে অপেক্ষা আর মাস খানেকের। কারণ, চলতি বছরই এপ্রিলের ৭ তারিখে মুক্তি পাবে পরম-তনুশ্রীর ‘অন্তর্ধান’। 

ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে মমতা শংকরকে। পরমব্রত ও তনুশ্রীর প্রতিবেশীর ভূমিকায় রয়েছেন তিনি। অন্য দুই গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বলিউড অভিনেতা হর্ষ ছায়া এবং রজতাভ দত্ত। রজতাভকে দেখা গেল নীলাদ্রি সেন নামে এক পুলিশ অফিসারের চরিত্রে। তৃতীয় ছবিতেও পরিচালক অরিন্দমের টিম অপরিবর্তিত। ক্যামেরায় শৌভিক বসু। আর সংগীত পরিচালনায় রাতুল শংকর। শুট হয়েছে চেল, কসৌল, শিমলার আশেপাশে।

[আরও পড়ুন: দাউদের সঙ্গে অনিল কাপুর কেন? শাহিনবাগ নিয়ে মুখ খুলে কটাক্ষের শিকার সোনম]

দেখুন টিজার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে