BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আফ্রিকান ফুটবলারের সঙ্গে আজগুবি খেলায় ব্যস্ত পরম! ব্যাপারটা কী?

Published by: Sandipta Bhanja |    Posted: May 2, 2019 8:58 pm|    Updated: May 2, 2019 9:04 pm

Parambrata Chatterjee shares updates about his next ‘Khelechi Ajgubi’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৮-এ ‘সোনার পাহাড়’-এর পর ফের পরিচালকের আসনে পরমব্রত চট্টোপাধ্যায়। নিজের পরবর্তী পরিচালনার কাজ নিয়ে যারপরনাই উচ্ছ্বসিত অভিনেতা তথা পরিচালক পরম। পরম ফুটবলভক্ত। আর সেই খেলাই তাঁর পরবর্তী ছবির প্রতিপাদ্য বিষয়। পরমব্রত পরিচালিত পঞ্চম ছবি ‘খেলেছি আজগুবি’র শুটিং হয়ে গিয়েছে অনেক আগেই। ছবির গল্প এক আফ্রিকান ফুটবলারকে নিয়ে। যার নাম ‘খেলেছি আজগুবি’। আফ্রিকান ফুটবলারের চরিত্রে দেখা যাবে ব্রাজিলের সুপারমডেল ব্রুনো ভেনচুরাকে। এবার প্রকাশ্যে এল সেই ছবির গল্প।

[আরও পড়ুন:  শোয়ের মাঝেই ঘনিষ্ঠ চুম্বন নিক-প্রিয়াঙ্কার, দেখুন সেই ভিডিও ]

‘খেলেছি আজগুবি’ কমবয়সি এক ফুটবলার। সুদূর আফ্রিকা থেকে যে কলকাতায় পা রেখেছেন তাঁর প্যাশন নিয়ে অর্থ উর্পাজনের আশায়। ‘খেলেছি’ নামেই পরিচিত তিনি৷ কারণ, ‘খেলেছি’র মা অসুস্থ। চিকিৎসার জন্য প্রয়োজন প্রচুর অর্থ। তবে তা কিছুতেই জোগাড় করতে পারছিলেন না ‘খেলেছি’। যার জন্য বাধ্য হয়ে তাকে আসতে হয় নিজের দেশ ছেড়ে। তবে, কলকাতায় এসে নবাগত ‘খেলেছি’ জড়িয়ে পড়ে এক মাফিয়াচক্রে। কলকাতায় আসার পর ‘খেলেছি’কে যাঁদের অভ্যর্থনা জানানোর কথা ছিল, তাঁরা হঠাৎই উধাও হয়ে যান। যার ফলে নতুন শহরে এসে প্রায় নাকানিচোবানি খেতে হয় ‘খেলেছি’কে। ঘটনাচক্রে ‘খেলেছি’র সঙ্গে আলাপ হয় রাজু এবং বনির। রাজু একজন ট্যাক্সিচালক এবং বনি একজন সাংবাদিক। ট্যাক্সিচালক রাজুর চরিত্রে অভিনয় করেছেন পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায় নিজে। অন্যদিকে, সাংবাদিক বনির চরিত্রে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী। সাংবাদিক বনির দৌলতে খবর ছড়িয়ে পড়ে শহরে একজন নামকরা আফ্রিকান ফুটবলার এসেছেন। দুই খ্যাতনামা ফুটবল দল ‘ইয়ংবেঙ্গল’ এবং ‘নতুন বাগান’ নিজেদের মধ্যে ঝামেলা শুরু করে যে কোন দলের খেলোয়াড় হিসেবে নাম লেখাবে ‘খেলেছি আজগুবি’। এত ঝামেলার মধ্যে কি মায়ের চিকিৎসার জন্য অর্থ জোগাড় করতে পারবেন ‘খেলেছি’? সেই নিয়েই ছবির গল্প। শেয়ার করলেন পরিচালক পরম।

[আরও পড়ুন: অ্যাকশন-রোমাঞ্চে ভরপুর ‘ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেড’ ট্রেলার, অনন্য অর্জুন ]

ছবিতে ‘ইয়ংবেঙ্গল’ এবং ‘নতুন বাগান’ দলের কোচের চরিত্রে দেখা যাবে খরাজ মুখোপাধ্যায় এবং পরাণ বন্দ্যোপাধ্যায়কে। শাশ্বত চট্টোপাধ্যায়কে দেখা যাবে ‘পি.কে দা’র চরিত্রে। যাঁর পূর্বপুরুষ হয়তো জমিদার ছিলেন, কিন্তু তিনি এখন মাদক ব্যবসার সঙ্গে যুক্ত। তাদের সঙ্গেই জড়িয়ে পড়ে ‘খেলেছি’। এই ছবি মুক্তি পাবে ২০২২ সালে। কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘পাসওয়ার্ড‘ ছবি নিয়েও ব্যস্ত অভিনেতা পরমব্রত।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে