BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রকাশ্যে শরীরের দাগ জাহির পরিণীতির, ভাইরাল ছবি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 27, 2018 2:23 pm|    Updated: September 17, 2019 2:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাগ তো চাঁদেও থাকে। তবুও তো কত সুন্দর দেখায় কালো আকাশে। আর দাগ থাকা সত্ত্বেও সৌন্দর্যের প্রতীক হিসেবে পৃথিবীর এই উপগ্রহটিকেই বিশেষণ হিসেবে ধরা হয়। মানুষের শরীরে তা থাকলে ক্ষতি কি? আর তা দেখাতেই বা এত লজ্জা কিসের?  বিশেষ করে সে দাগ যদি পরিশ্রমের ফসল হয়। তা তো গর্বেরই সম্পদ। সে সম্পদ তো জাহির করা যেতেই পারে। তাই করেছেন পরিণীতি চোপড়া। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন নায়িকা। যাতে তাঁর কোমরের কাছের ‘স্ট্রেচ মার্ক’টি স্পষ্ট দেখা যাচ্ছে।

Bright blue sunglasses for life!!! thanks @drishtiplatinum for these beautiess!!

A post shared by Parineeti Chopra (@parineetichopra) on

[মাত্র দু’দিনেই ৫০ কোটি ছাড়াল ‘পদ্মাবত’-এর ব্যবসা]

ইচ্ছে করেই এ ছবি পোস্ট করেছেন পরিণীতি। আসলে কিছুদিন আগেও নিজের বাড়তে থাকা ওজন নিয়ে কথা শুনতে হত তাঁকে। পরিণীতি নিজেও বুঝতে পারছিলেন একটু স্থূল হচ্ছে তাঁর শরীর। কিন্তু বলিউড ও গ্ল্যামারের জীবনে তা তো হতে দেওয়া যায় না। এ পেশায় শরীরকে তো সুস্থ রাখতেই হবে। সে কারণেই শরীরচর্চা শুরু করেন নায়িকা। ধীরে ধীরে নিজেকে ফের স্লিম অ্যান্ড ট্রিম করে তোলেন। শরীরের এ যুদ্ধে জয় লাভের চিহ্নই তাঁর ‘স্ট্রেচ মার্ক’গুলি। আর সে কারণেই তা সর্গর্বে তুলে ধরেছেন পরিণীতি।

[কর্ণি সেনার হুমকি, জয়পুর সাহিত্য উৎসব এড়ালেন প্রসূন]

কিছুদিন আগেই নিজের বিকিনি পরা ছবি দিয়েছিলেন করিনা কাপুর। প্রথমে প্রশংসা পেলেও পরে সে ছবির জন্য সমালোচনা শুনতে হয় তাঁকে। কারণ শোনা গিয়েছিল, ফটোশপের মাধ্যমে নিজের স্ট্রেচ মার্ক লুকিয়েছেন সইফের বেগম। কিন্তু পরিণীতির ক্ষেত্রে তার উলটোটাই হয়েছে। নিজের এই দাগ প্রদর্শনের জন্য নেটদুনিয়ার প্রশংসাও পেয়েছেন অভিনেত্রী।

[‘পদ্মাবত’ দেখানোয় প্রেক্ষাগৃহে বোমাবাজি, আতঙ্ক কর্ণাটকের বেলাগাভিতে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement